• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: কলকাতা-রাজস্থান ম্যাচে ওয়াইড বিতর্কে মুখ খুললেন কুমার সঙ্গাকারা

Google Oneindia Bengali News

নীতিন পণ্ডিতের ডাকা বিতর্কিত ওয়াইড নিয়ে এ বার মুখ খুললেন রাজস্থান রয়্যালসের ডিরেক্টর অব ক্রিকেট তথা প্রধান প্রশিক্ষক কুমার সঙ্গাকারা। তিনি জানিয়েছেন, ওয়াইড ডাকার ক্ষেত্রে আরও ধারাবাহিক হওয়া প্রয়োজন আম্পায়ারদের। সোমবার রাজস্থান-কলকাতা ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৯তম ওভারে তিনটি ওয়াইড ডাকেন আম্পায়ার নীতিন পণ্ডিত। কিন্তু প্রসিদ্ধ কৃষ্ণ হাত থেকে বল ছাড়ার আগেই শাফল করা শুরু করে দেন নীতীশ রানা।

অসন্তোষ আড়াল করেননি কুমার সঙ্গকারা:

অসন্তোষ আড়াল করেননি কুমার সঙ্গকারা:

ম্যাচের শেষে সাংবাদিক সম্মেলনে সঙ্গকারা বলেছেন, "ওয়াইড ডাকার ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হল ধারাবাহিকতা। কিছু নতুন নিয়ম রয়েছে যেখানে আপনি ওয়াইড ডাকতে পারেন না। তবে, একই সঙ্গে আমরাও শেষ দুই ম্যাচে ভাল খেলতে পারিনি।"

ব্যাটিং ব্যর্থতা:

ব্যাটিং ব্যর্থতা:

মুম্বই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হারের জন্য ব্যাটসম্যানদের ঠিক মতো ইনিংস ফিনিশ করতে না পারার ব্যর্থতাকেই হাভেভাবে বুঝিয়ে দিয়েছেন শ্রীলঙ্কার এই বর্ষীয়ান ক্রিকেটার। প্রাক্তন শ্রীলঙ্কা অধিনায়ক বলেছেন, "দু'টো ম্যাচেই আমরা বোর্ডে বড় রান তুলতে ব্যর্থ হয়ছি। মুম্বইয়ের বিরুদ্ধে যখন ইনিংসের চার ওভার বাকি তখন আমাদের রান ছিল ১৩০/৪। ইনিংস শেষে বোর্ডে রানটা হওয়া উচিৎ ছিল ১৭০। মিডল ওভারে আমরা একটু স্লথ হয়ে পড়ছি।

বোলারদের প্রশংসা সঙ্গাকারার:

বোলারদের প্রশংসা সঙ্গাকারার:


মুম্বই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে পর পর দুই ম্যাচে হারলেও বোলারদের মরিয়া প্রচেষ্টার প্রশংসা করেছেন কুমার সঙ্গাকারা। তিনি বলেছে, "দু'টি ম্যাচেই বোলাররা নিজেদের সর্বোস্য দিয়ে চেষ্টা করেছে, ওরাই ম্যাচগুলি শেষ ওভার পর্যন্ত টেনে নিয়ে গিয়েছিল। তবে, পরবর্তী ম্যাচে নামার আগে অনেক উন্নতি করতে হবে, অনেক বিষয়ে ভাবনা চিন্তা করতে হবে।"

আইপিএল ২০২২-এ রাজস্থান রয়্যালসে অবস্থান:

আইপিএল ২০২২-এ রাজস্থান রয়্যালসে অবস্থান:

শেষ দুই ম্যাচে হারলেও প্লে-অফের দৌড়ে ভাল মতো টিকে রয়েছে রাজস্থান রয়্যালস। ১০ ম্যাচে ছয়টি জয় এবং চারটি হারের সৌজন্যে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবলের তৃতীয় স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস। পরবর্তী ম্যাচে রাজস্থান মুখোমুখি হবে ময়াঙ্ক আগরওয়ালের পাঞ্জাব কিংসের বিরুদ্ধে।

English summary
Director of cricket and chief coach of Rajasthan Royals, Kumar Sangakkara reckoned that umpires should show consistency while calling wides.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion