• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভ-ডোনা-সানার নামে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট বন্ধে অভিযোগ দায়ের

  • |

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং কন্যা সানা গঙ্গোপাধ্যায়ের নামে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট খুলে ভুল খবর প্রচার বন্ধের দাবি জানিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। মহারাজের নিজস্ব দফতরের তরফে সাইবার ক্রাইম বিভাগে এই অভিযোগ দায়ের করা হয়েছে। ওই ভুয়ো অ্যাকাউন্টগুলি বন্ধ করে দেওয়ার আবেদন জানানো হয়েছে।

সৌরভ-ডোনা-সানার নামে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট বন্ধে অভিযোগ দায়ের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় খবর রটে যায় যে রাজনীতিতে যোগ দিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআই সভাপতি অসুস্থ হতেই তাঁকে দেখতে হাসপাতালে বিজেপি নেতাদের ভিড় এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের ফোনে খোঁজ নেওয়ার হিড়িক দেখে মানুষের সেই ধারণা আরও স্পষ্ট। যদিও সৌরভ নিজে রাজনীতিতে যোগ দেওয়ার কোনও সংকেত এখনও পর্যন্ত দেননি। তা সত্ত্বেও মহারাজকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এ সংক্রান্ত মিথ্যা খবর রটানো হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে।

২০১৯ সালে বিসিসিআইয়ের সভাপতি নির্বাচিত হন দেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সচিব পদে বসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের পুত্র জয় শাহ। তার আগে দিল্লিতে অমিত শাহের সঙ্গে মহারাজ বন্ধ ঘরে বৈঠক করেন বলে শোনা যায়। এরপর থেকেই সৌরভের রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা আরও স্পষ্ট হয় বলা চলে।

অন্যদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কন্যা সানা গঙ্গোপাধ্যায়ের নামে সোশ্যল মিডিয়ার বিভিন্ন অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকারের বিভিন্ন নীতির বিরুদ্ধে লেখালেখি করতে দেখে চমকে ওঠেন নেটিজেনরা। মহারাজের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের নামের বিভিন্ন অ্যাকাউন্ট থেকে নানা তথ্য প্রচারিত হয়।

সেই সব অ্যাকাউন্ট ভুয়ো বলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নিজস্ব দফতরের তরফে জানানো হয়েছে। যে যে অ্যাকাউন্ট থেকে ভুয়ো খবর রটানো হচ্ছে, তা সাইবার ক্রাইম শাখায় পাঠানো চিঠিতে উল্লেখ করে দেওয়া হয়েছে।

English summary
Complain has been lodged about Sourav Ganguly's fake account in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X