• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তিলোত্তমায় দেবী দশভূজার আরাধনায় মেতে উঠেছেন কলকাতা নাইট রাইডার্সের কোচ-ক্রিকেটাররা

Google Oneindia Bengali News

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা তালে মেতে উঠেছে গোটা বঙ্গ। রাজ্যের সীমানা ছাড়িয়ে দেশ এবং সারা বিশ্বে বিভিন্ন প্রান্তে দুর্গাপুজোতে কেন্দ্র করে মেতে উঠেছে মর্ত্যবাসী। দুর্গাপুজোকে কেন্দ্র করে উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে কলকাতা নাইট রাইডার্সেও।

দুর্গোৎসবকে কেন্দ্র করে মেতে উঠেছে কলকাতা নাইট রাইডার্স:

দুর্গোৎসবকে কেন্দ্র করে মেতে উঠেছে কলকাতা নাইট রাইডার্স:

মহাসপ্তমীর দিন সকালে শহর কলকাতার প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরে বেড়ালেন কলকাতা নাইট রাইডার্সের নব নিযুক্ত কোচ চন্দ্রকান্ত পণ্ডিত এবং কেকেআর-এর দুই ক্রিকেটার রিঙ্কু সিং এবং ভেঙ্কটেশ আইয়ার। উল্লাখ করার মতো বিষয় হল, কলকাতা নাইট রাইডার্সের অন্যতম কর্ণধার শাহরুখ খান আবার পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ফলে তাঁর দল বাংলার শ্রেষ্ঠ উৎসবে মেতে উঠবে তা তো আর হতে পারে না।

দুর্গাপূজোয় শহরে পা রাখতে পেরে খুশি চন্দ্রকান্ত পণ্ডিত:

দুর্গাপূজোয় শহরে পা রাখতে পেরে খুশি চন্দ্রকান্ত পণ্ডিত:

দুর্গাপুজোর সময়ে কলকাতা আসতে পারায় নিজেকে ভাগ্যবান মনে করেন কলকাতা নাইট রাইডার্সের নব নিযুক্ত কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। তিনি বলেছেন, "কলকাতা এবং কেকেআর-এর সঙ্গে আমার সফর শুরু করার জন্য দুর্গাপুজোর থেকে ভাল মুহূর্ত আর কী হতে পারে! যে প্যাশান এবং ভালবাসা এই শহর দিয়েছে আমাদের দলকে তা অতুলনীয়। আমা আশা করি এই ধারাবাহিকতাকে বজায় রাখতে পারব এবং আমাদের সমর্থকদের সেলিব্রেট করার মত বহু মুহূর্ত উপহার দিতে পারব। এখানকার মানুষের সঙ্গে কেকেআর-এর ক্রিকেটারদের সঙ্গে এই সুন্দর শহরে দুর্গাপুজোর একটা অংশ হয়ে উঠেছি আমি এবং পুজো উপভোগ করছি। অসাধারণ এক অভিজ্ঞতা, আমি শীঘ্রই আবারও আসতে চাই এখানে।"

দুর্গাপুজোর সময়ে কলকাতায় আসার ইচ্ছে ছিল সব সময়ে:

দুর্গাপুজোর সময়ে কলকাতায় আসার ইচ্ছে ছিল সব সময়ে:

কলকাতা নাইট রাইডার্সের অন্যতম সদস্য এবং ভারতীয় দলের অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ার বলেছেন, "সব সময়ে ইচ্ছা ছিল দুর্গাপুজোর সময় কলকাতায় আসবো। কেকেআর-এর অংশ হয়ে সেই অভিজ্ঞতা অর্জন করেছি। প্রিয় কেকেআর সমর্থকদের থেকে উষ্ণ অভ্যর্থনা পেয়ে দারুণ লেগেছে। আমরা গোটা শহরে দারুণ ভাবে এই উৎসব উপভোগ করেছি, প্যান্ডেলে গিয়ে, দেবীর থেকে আশীর্বাদ চেয়েছি, বিভিন্ন স্বাদের খাবারও চেখে দেখেছি। আমি এই অভিজ্ঞতা কখনও ভুলব না এবং সত্যিই খুব উপভোগ করেছি।"

দ্বিতীয় বার কলকাতায় দুর্গা পুজো কাটালেন রিঙ্কু সিং:

দ্বিতীয় বার কলকাতায় দুর্গা পুজো কাটালেন রিঙ্কু সিং:

চন্দ্রকান্ত পণ্ডিত এবং ভেঙ্কটেশ আইয়ারের সঙ্গে দুর্গাপুজোয় বিভিন্ন মণ্ডপে ঘুরে বেড়ানো রিঙ্কু সিং বলেছেন, "আইপিএল-এর সময়ে আমি কলকাতায় এসেছিলাম এবং এটা দ্বিতীয় বার যখন দুর্গাপুজোর সময়ে আমি কলকাতায় রয়েছি। উৎসবে এই শহরের উন্মাদনা অনবদ্য। কলকাতায় আসার এবং এখানকার মানুষের সঙ্গে সব থেকে বড় উৎসব উদযাপন করার সেরা সময় হল দুর্গাপুজো। এটা ঘরে ফেরার মতো অনুভূতি। এই অসাধারণ শহরে আইপিএল-এর প্রত্যাবর্তনের জন্য আর অপেক্ষা করতে পারছি না।"

মহম্মদ শামি শুরু করে দিলেন বোলিং, সোশ্যাল মিডিয়ায় অনুশীলনের ভিডিও পোস্ট হতেই ভাইরালমহম্মদ শামি শুরু করে দিলেন বোলিং, সোশ্যাল মিডিয়ায় অনুশীলনের ভিডিও পোস্ট হতেই ভাইরাল

English summary
KKR coach Chandrakant Pandit and cricketers Venkatesh Iyer, Rinku Singh celebrates vibrant and joyous festivities of Durga Pujo in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X