• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হার্দিক ও রাহুলের বিতর্কিত মন্তব্যের মামলার অগ্রগতি! সিওএ-এর বৈঠকে নেওয়া হতে পারে বড় সিদ্ধান্ত

বৃহস্পতিবার (৭ মার্চ) দিল্লিতে বসতে চলেছে বিসিসিআই-এর প্রশাসনিক কমিটির বৈঠক। আর সেখানেই বিসিসিআই-এর নয়া নিয়োজিত ন্যায়পাল ডি কে জৈনের হাতে হার্দিক পাণ্ডিয়া কেএল রাহুলের বিতর্কিত মন্তব্য়ের মামলাটি তুলে দেওয়া হবে বলে জানা যাচ্ছে। জৈনই সিদ্ধান্ত নেবেন এই বিষয়ে। সেই সঙ্গে আইসিসি-তে বিসিসিআই-এর মুখ পোড়া নিয়েও আলোচনা হবে।

হার্দিক-রাহুল, সিওএ-এর বৈঠকে হতে পারে বড় সিদ্ধান্ত

নয়া ন্যাচপাল নিয়োগের পর এই প্রথম বৈঠকে বসছেন সিওএ সদস্যরা। এই প্রথমবার বৈঠকে উপস্থিত থাকবেন নতুন সিওএ সদস্য লেফট্যানেন্ট জেনারেল রবিস থোড়গে-ও। এর আগের বৈঠকে তিনি টেলিফোনে যোগ দিয়েছিলেন।

সুপ্রিকোর্টের প্রাক্তন বিচারপতি জৈন জানিয়েছেন হার্দিক-রাহুলের বিষয়-সহ বোর্ডের অন্যান্য আরও মামলা দেখভাল করার জন্য তিনি মুখিয়ে আছেন। তবে বৈঠকে হার্দিকদের বিষযটির থেকেও বেশি সময় ব্যয় করা হতে পারে আইসিসি-তে কী অবস্থান নেওয়া হবে তা নিয়ে। পাকিস্তানকে নাম না করে বয়কট করা আবেদন জানিয়ে আইসসি-কে চিঠি দিয়েছিল বিসিসিআই। দুবাইয়ে আইসিসির বৈঠকে যাকে কার্যত পাত্তাই দেওয়া হয়নি।

English summary
COA will refer the investigation into Hardik Pandya and KL Rahul's loose talk case to the newly-appointed BCCI Ombudsman D K Jain during a meeting on Thursday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X