• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাময়িক স্বস্তি, আপাতত উঠল নির্বাসন! হার্দিক ও রাহুলের নতুন অপেক্ষার দিন ৫ ফেব্রুয়ারি

অবশেষে সাময়িকভাবে হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারেন হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুল। অস্ট্রেলিয়া সফরের মাঝপথ থেকে ফিরে আসার দুই সপ্তাহ পর বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) অবশেষে উঠল তাদের নির্বাসন। সুপ্রিম কোর্টের বিসিসিআই সংক্রান্ত মামলার নয়া নিযুক্ত আমিকাস কিউরি অতিরিক্ত সলিসিটর জেনারেল পিএস নরসিমা-র সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নেয় প্রশাসনিক কমিটি।

তবে তদন্তের হাত থেকে রেহাই পাবেন না তাঁরা। তদন্তের জন্য উপযুক্ত ন্যায়পাল নিয়োগ সংক্রান্ত বিসিসিআই-এর আবেদনের শুনানি আগামী ৫ ফেব্রুয়ারি করা হবে বলে জানানো হয়েছে সুপ্রিম কোর্টের তরফে।

সিওএ-র বিবৃতি

সিওএ-র বিবৃতি

এই বিষয়টি পিছিয়ে যাওয়ার পরই বোর্ডের প্রশাসনিক কমিটির তরফে এক বিবৃতি প্রকাশ করে জানানো হয় এই দুই ক্রিকেটারের উপর গত ১১ জানুয়ারি তারিখে যে তদন্ত চলাকালীন নির্বাসনের আদেশ জারি করা হয়েছিল, তা 'জরুরি ভিত্তিতে' তুলে নেওয়া হল।

আগে যা ঘটেছে

আগে যা ঘটেছে

এর আগে 'কফি উইদ করণ' টক শোতে হার্দিকদের করা মহিলাদের অবাননাকর মন্তব্য় ঘিরে যে বিতর্ক তার তদন্ত বোর্ডের বিভিন্ন পদাধিকারীদের দিয়েই করাতে চেয়েছিলেন সিওএ সদস্য ডায়না এডুলজি। সিওএ প্রধান বিনোদ রাই জানিয়েছিলেন তাতে বোর্ডের সংবিধানকে লঙ্ঘন করা হবে। তাই, এই তদন্তের জন্য সুপ্রিম কোর্টে একজন ন্যায়পাল নিয়োগের জন্য আবেদন করেছিল সুপ্রিম কোর্ট।

সামনে কি?

সামনে কি?

এবার নির্বাসন উঠে যাওয়ায় নিউজিল্যান্ডেই ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন পাণ্ডিয়া, এমনটাই মনে করা হচ্ছে। আর রাহুল সম্ভবত ঘরোয়া ক্রিকেটে খেলবেন, অথবা তাঁকে ভারত 'এ' দলেও যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হতে পারে।

সভাপতির আবেদন

সভাপতির আবেদন

এই দুই ক্রিকেটারকে মাঠে ফেরানোর জন্য প্রথম আওয়াজ তোলেন বোর্ডের ভারপ্রাপ্ত সভাপতি সিকে খান্না। তদন্ত চলাকালীন তাদের নির্বাসনে রাখার বিষয়ে আপত্তি জানান তিনি। এই নির্বাসন তুলে নেওয়ার জন্য সিওএ সদস্যদের চিঠি লিখে আবেদন জানিয়েছিলেন তিনি।

English summary
CoA have decided to lift the interim suspensions imposed on the cricketers Hardik Pandya and KL Rahul with immediate effect on Thursday (24 Jan). 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X