• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২১-এ কিংস ইলেভেন পাঞ্জাবে কি দেখা যাবে রাহুল-কুম্বলে জুটি?

টানা ছয় মরসুম আইপিএলের প্লে-অফে পৌঁছতে পারেনি কিংস ইলেভেন পাঞ্জাব। ২০২০ সালে অধিনায়ক এবং কোচ পরিবর্তন করে ভাগ্য তো ফেরেইনি, বরং পারফরম্যান্স একই তিমিরে রয়ে গিয়েছে। ফলে ২০২১ সালের আইপিএলে কি ফের দলের অধিনায়ক ও কোচ পরিবর্তন করা হবে, প্রশ্নের উত্তর দিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের সহ-মালিক নেস ওয়াদিয়া।

রাহুল ও কুম্বলের ভবিষ্যত

রাহুল ও কুম্বলের ভবিষ্যত

আইপিএল ২০২০-তে ব্যর্থ হলেও পরের মরসুমে কেএল রাহুলের হাত থেকে অধিনায়কত্ব এবং কিংবদন্তি অনিল কুম্বলের হাত থেকে কোচিংয়ের দায়িত্ব কেড়ে নেওয়ার কোনও প্রশ্ন নেই বলে জানিয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের সহ-মালিক নেস ওয়াদিয়া। বলেছেন, কুম্বলে-কে নিয়ে তিন বছরের পরিকল্পনা রয়েছে পাঞ্জাবের। অন্যদিকে রাহুলের ওপরও তাঁদের আস্থা রয়েছে বলে জানালেন ওয়াদিয়া।

আইপিএলে পাঞ্জাবের পারফরম্যান্স

আইপিএলে পাঞ্জাবের পারফরম্যান্স

আইপিএল ২০২০-তে দারুণ লড়াই করেও প্লে-অফে পৌঁছতে পারেনি কিংস ইলেভেন পাঞ্জাব। ১৪ ম্যাচ খেলে ১২ পয়েন্টের বেশি অর্জন করতে পারেনি কেএল রাহুলের দল। লিগ তালিকার ষষ্ঠ স্থানে শেষ করে কিংস ইলেভেন পাঞ্জাব।

টানা ছয় বার ব্যর্থ

টানা ছয় বার ব্যর্থ

২০১৪ সালের আইপিএলের ফাইনাল খেলেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। সেবার কলকাতা নাইট রাইডার্সের কাছে হার হজম করতে হয়েছিল নেস ওয়াদিয়ার দলকে। ২০১৫ থেকে টানা ছয় বছর টুর্নামেন্টের প্লে-অফে পৌঁছতে পারেনি পাঞ্জাব।

একবারও চ্যাম্পিয়ন নয়

একবারও চ্যাম্পিয়ন নয়

এখনও পর্যন্ত আইপিএল চ্যাম্পিয়ন হয়নি কিংস ইলেভেন পাঞ্জাব। তবে আগামী বছরের পারফরম্যান্স সদ্য শেষ হওয়া মরশুমের থেকে আলাদা হবে বলে মনে করেন দলের সহ মালিক নেস ওয়াদিয়া।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টের আগে বিরাটের প্রশংসায় পঞ্চমুখ বর্ডার, কী বললেন কিংবদন্তি

English summary
Co-owner Ness Wadia speaks about the future of KL Rahul and Anil Kumble as Kings XI Punjab's captain and coach
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X