• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এক ওভারে ২৫-এর বেশি রান, আইপিএলে ৭ নজির 'বস' গেইলের

দিল্লি ক্যাপিটালসের দেওয়া ১৬৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে অধিনায়ক কেএল রাহুলের উইকেট হারিয়ে যখন চাপে পড়ে গিয়েছে কিংস ইলেভেন, ঠিক তখনই দলকে ছোট অথচ গুরুত্বপূর্ণ এবং বিধ্বংসী ইনিংস খেলে দলকে চাঙা করে দিয়ে যান ক্রিস গেইল। সেই সঙ্গে তিনি টুর্নামেন্টের ইতিহাসে এমন এক নজির গড়লেন, তা ছোঁয়া কার্যত অসম্ভব। দেখে নেওয়া যাক 'ইউনিভার্স বস'-এর সেই কীর্তি।

দেশপান্ডের ওভার থেকে ২৬ রান

দেশপান্ডের ওভার থেকে ২৬ রান

ক্রিস গেইলের ব্যাট চললে যে সব চেষ্টা বৃথা, তা টের পেয়েছেন দিল্লি ক্যাপিটালসের তরুণ ফাস্ট বোলার তুষার দেশপান্ডে। গত দুই ম্যাচে যথাক্রমে ৩৭ রান দিয়ে ২ এবং ৩৯ রান দিয়ে ১ উইকেট নেওয়া ক্রিকেটারকে মঙ্গলবার কার্যত ক্লাব স্তরে নামিয়ে আনলেন কিংস ইলেভেন পাঞ্জাবের ক্রিস গেইল। ম্যাচের পঞ্চম তথা তুষারের এক ওভারে ২৬ রান এল 'ইউনিভার্স বস'-এর ব্যাট থেকে।

কটি ছক্কা ও চার

কটি ছক্কা ও চার

দিল্লি ক্যাপিটালসের দেওয়া ১৬৫ রানের লক্ষ্য অনায়াসে পেরিয়ে যায় কিংস ইলেভেন পাঞ্জাব। ইনিংসের পঞ্চম ওভারের ক্রিস গেইলের ব্যাট থেকে ২৬ রান না এলে পাঞ্জাব জয়ের মঞ্চ তৈরি করতে পারত না বলে মনে করেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তুষার দেশপান্ডের ওভারে তিনটি চার ও দুটি ছক্কা হাঁকান 'দ্য বস'।

আইপিএলে সাত নজির গেইলের

আইপিএলে সাত নজির গেইলের

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মঙ্গলবারের ম্যাচে ১৩ বলে ২৯ রান করে ক্রিস গেইল আউট হলেও, আইপিএলে অনবদ্য তিনি নজির স্থাপন করেছেন। বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে টুর্নামেন্টে সাত বার কোনও ম্যাচের এক ওভারে ২৫ বা তার বেশি রান করেছেন ক্যারিবিয়ান কিংবদন্তি।

গেইলের আইপিএল কেরিয়ার

গেইলের আইপিএল কেরিয়ার

আইপিএলে এখনও পর্যন্ত ১২৮টি ম্যাচ খেলে ৪৫৯০ রান করেছেন ক্রিস গেইল। টুর্নামেন্টে সর্বাধিক শতরান (৬টি) হাঁকানোর রেকর্ড রয়েছে তাঁর ঝুলিতে। আইপিএলে গেইলের সর্বোচ্চ স্কোর অপরাজিত ১৭৫।

দুর্গাপুজোর সমস্ত খবর, ছবি, ভিডিও দেখুন এক ক্লিকে

আইপিএল ২০২০ : দিল্লির বিরুদ্ধে পাঞ্জাবের দুর্দান্ত জয়ের পর পয়েন্ট তালিকার কে কোথায় দাঁড়িয়ে

Puja Special : কলকাতাঃ সন্তোষপুর ত্রিকোণ পার্কের এবারের থিম আভাস, অসংখ্য তেলের টিন দিয়ে তৈরী মণ্ডপ

English summary
Chris Gayle has scored over 25 runs in over with record 7 times in IPL
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X