• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুঃসময়ে 'চিন্না থালা'-কে শক্ত হওয়ার পরামর্শ দিয়ে পাশে সিএসকে

  • |

পারিবারিক সংকটের এই দুঃসময়ে বিতর্ক দূরে সরিয়ে দলের সদ্য প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নার পাশে দাঁড়াল চেন্নাই সুপার কিংস। দুঃসময়ে 'চিন্না থালা'-কে শক্তি থাকার পরামর্শ দিল হলুদ ব্রিগেড। দলের প্রাক্তন ক্রিকেটারকে সবরকম সাহায্যের আশ্বাসও দিয়েছে সিএসকে।

দুঃসময়ে চিন্না থালা-কে শক্ত হওয়ার পরামর্শ দিয়ে পাশে সিএসকে

গত ১৯ অগাস্ট গভীর রাতে ক্রিকেটার সুরেশ রায়নার পিসির পাঠানকোটের বাড়িতে হামলা চালায় আততায়ীরা। ঘটনায় ক্রিকেটারের পিসেমশাই অশোক কুমারের (৫৮) মৃত্যু হয় আগেই। হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় রায়নার ভাই ও বোনের মধ্যে যে কোনও এক জনের মৃত্যু হয়েছে বলে খবর। ক্রিকেটারের পিসি আশা দেবীর অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার বিবরণ দিয়ে পাঞ্জাব সরকারের কাছে পরিবারের জন্য সাহায্য প্রার্থনা করেন সুরেশ রায়না। তাঁর আবেদনে সাড়া দিয়েছেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং। এক বার্তায় তিনি রায়নার পরিবারের সদস্যদের সঙ্গে ঘটা হিংসাত্মক ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেছেন। জানিয়েছেন, ঘটনার তদন্তে তিনি স্পেশাল ইনভেস্টিগেশন টিম বা সিট গঠন করেছেন। ইতিমধ্যে পুলিশ আধিকারিকরা রায়নার পরিবারের সদস্যদের সঙ্গে দেখাও করেছেন বলে জানিয়েছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী।

দুঃসময়ে চিন্না থালা-কে শক্ত হওয়ার পরামর্শ দিয়ে পাশে সিএসকে

বর্তমানে চেন্নাই সুপার কিংসের সঙ্গে আইপিএলের প্রস্তুতি সারতে দুবাইতে থাকার কথা সুরেশ রায়নার। কিন্তু টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই দুবাই ছেড়ে দেশে ফিরে এসেছেন দেশের প্রাক্তন বাঁ-হাতি ব্যাটসম্যান। এমন পদক্ষেপের কারণ হিসেবে প্রথমে রায়নার পিসির বাড়িতে হওয়া হামলাকে বড় করে দেখানো হলেও, পরে সেই প্রেক্ষাপট পরিবর্তিত হয়। জানা যায়, দুবাইতে ঘর পছন্দ না হওয়ায় তিনি সিএসকে শিবির ছেড়ে চলে এসেছেন। তা চাপান-উতোরের মধ্যেই প্রিয় 'চিন্না থালা'-এর পাশে দাঁড়াতে ভোলেনি হলুদ ব্রিগেড।

আইপিএলে করোনা থাবার পর সকলের কাছে কী অনুরোধ হার্দিক পান্ডিয়ার

English summary
Chennai Super Kings stands beside Suresh Raina on his family crisis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X