• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মহেন্দ্র সিং ধোনিই রক্ষাকর্তা, আইপিএলে চেন্নাই সুপার কিংস ধরে রাখছে রবীন্দ্র জাদেজাকে

Google Oneindia Bengali News

আইপিএলে কোন দল কাকে ছেড়ে দেবে তা জানাতে হবে ১৫ নভেম্বরের মধ্যে। মিনি অকশনের স্ট্র্যাটেজি ঠিক করতে প্রতিভা অন্বেষণে কলকাতায় রয়েছেন বিভিন্ন দলের ট্যালেন্ট স্কাউটরা। এরই মধ্যে চেন্নাই সুপার কিংস শিবির থেকে এলো বড় খবর। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট ঘিরে রবীন্দ্র জাদেজার সঙ্গে চেন্নাই সুপার কিংসের বিচ্ছেদের যে জল্পনা চলছিল, তাতে আপাতত ইতি পড়তে চলেছে বলেই খবর।

জাদেজা থাকছেন চেন্নাই সুপার কিংসেই

জাদেজা থাকছেন চেন্নাই সুপার কিংসেই

চেন্নাই সুপার কিংসের সূত্রকে উল্লেখ করে টাইমস অব ইন্ডিয়ার দাবি, রবীন্দ্র জাদেজা চেন্নাই সুপার কিংসেই থাকছেন। মহেন্দ্র সিং ধোনির পরামর্শেই এই পদক্ষেপ বলে জানা যাচ্ছে। হাঁটুর অপারেশনের পর থেকেই মাঠের বাইরে রয়েছেন জাড্ডু। রিহ্যাব চলছে। বাংলাদেশ সফরের একদিনের আন্তর্জাতিক ও টেস্ট সিরিজের দলে রাখা হয়েছে তাঁকে। ফলে ডিসেম্বরেই তিনি ভারতের জার্সিতে মাঠে নামবেন। তার আগেই সুনিশ্চিত হতে চলেছে জাদেজার আইপিএল ভবিষ্যৎ।

জল্পনায় ইতি

জল্পনায় ইতি

জাদেজা চেন্নাই সুপার কিংস ছেড়ে দেবেন বলে মাস ছয়েক ধরেই জল্পনা চলছিল। চলতি বছরের আইপিএলের আগে জাদেজাকে অধিনায়ক করেছিল চেন্নাই সুপার কিংস। যদিও দলের লাগাতার ব্যর্থতার জেরে তাঁকে সরিয়ে দেওয়া হয়। অধিনায়কত্বের দায়িত্ব ফের যায় মহেন্দ্র সিং ধোনির কাঁধে। যদিও শেষ অবধি প্লে অফে পৌঁছাতে পারেনি সিএসকে। জাদেজাও পাঁজরের চোটের কারণে শেষ দিকের ম্যাচগুলি খেলেননি। এরপর জল্পনা তৈরি হয় জাড্ডু নিজের অ্যাকাউন্ট থেকে চেন্নাই সুপার কিংস সংক্রান্ত সমস্ত টুইট মুছে দেওয়ায়। এমনকী মহেন্দ্র সিং ধোনির সঙ্গে জাদেজার সম্পর্কের অবনতি নিয়েও জল্পনা চলতে থাকে। যদিও সেই ধোনিই জাদেজার হয়ে ব্যাট ধরলেন।

ধোনির ইচ্ছাকে মান্যতা

ধোনির ইচ্ছাকে মান্যতা

সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, জাদেজাকে ছেড়ে দিয়ে দিল্লি ক্যাপিটালস থেকে অক্ষর প্যাটেলকে নিতে আগ্রহী ছিলেন চেন্নাই সুপার কিংসের কর্তারা। যদিও তাতে সায় মেলেনি ধোনির। অক্ষর প্যাটেল এই মুহূর্তে ভারতীয় দলের সঙ্গে টি ২০ বিশ্বকাপে রয়েছেন। তিনিও বাঁহাতি স্পিনার। অলরাউন্ডার হিসেবে সাত নম্বর জায়গাটি তাঁর জন্য বরাদ্দ ভারতীয় দলেও। কিন্তু ধোনি এখনও মনে করেন, সাত নম্বরে অক্ষরের চেয়ে অনেক কার্যকরী জাদেজাই। সে কারণেই তিনি জাদেজাকে ধরে রাখার পরামর্শ দেন সিএসকে কর্তাদের। সিএসকে এবার হোম গ্রাউন্ডে খেলবে। ফলে জাদেজার চেয়ে বেশি কার্যকরী কেউ হতে পারবেন না বলেই ধোনি মনে করছেন।

বরফ গলেছে

বরফ গলেছে

তবে এটাও ঠিক, জাদেজা দীর্ঘদিন ধরেই চেন্নাই সুপার কিংস কর্তা বা ম্য়ানেজমেন্টের সঙ্গে যোগাযোগ রাখেননি। চোটের কারণে তাঁর টি ২০ বিশ্বকাপ খেলার স্বপ্নভঙ্গও হয়েছে। ডিসেম্বরে ভারতীয় দলে কামব্যাক করবেন। তার আগে আইপিএলে চেন্নাই সুপার কিংসে থাকা নিশ্চিত হয়ে যাওয়া নিঃসন্দেহে স্বস্তি দেবে জাড্ডুকেও। অধিনায়কত্ব ছেড়ে তিনি স্বাভাবিক ছন্দে সিএসকে জার্সি গায়ে জ্বলে উঠবেন, এমনটা টিম ম্যানেজমেন্টের সঙ্গে ভক্তরাও প্রত্যাশা করছেন। জানা যাচ্ছে, দুই বিদেশি পেসার ক্রিস জর্ডন ও অ্যাডাম মিলনেকে ছেড়ে দেবে সিএসকে।

ফিফা বিশ্বকাপের জন্য প্রস্তুত কাতার, ফুটবলপ্রেমীদের স্বাগত জানাতে তৈরি প্রচুর হোটেলফিফা বিশ্বকাপের জন্য প্রস্তুত কাতার, ফুটবলপ্রেমীদের স্বাগত জানাতে তৈরি প্রচুর হোটেল

English summary
Chennai Super Kings Set To Retain Ravindra Jadeja After Captain MS Dhoni Bats For The Allrounder. CSK Are Likely To Release Chris Jordan And Adam Milne.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X