• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শামির বিরুদ্ধে মামলা, অগ্রগতিতে উচ্ছ্বসিত হাসিন! এবার গুরুতর প্রশ্ন বিসিসিআই-এর ভূমিকা নিয়ে

সাদা বলের ক্রিকেটে ভাল পারফরম্যান্সের ভারতের বিশ্বকাপের স্কোয়াডে নাম পাকা করেছিলেন মহম্মদ শামি। কিন্তু, বৃহস্পতিবার মহম্মদ শামির বিরুদ্ধে কলকাতা পুলিশ জামিন অযোগ্য তাঁর বিরুদ্ধে চার্জশিট দাখিল করায় মুছে যেতে পারে তাঁর বিশ্বকাপ খেলার স্বপ্ন। কিন্তু ২৪ ঘন্টা পার হওয়ার পরও এই নিয়ে রা-টি কাড়েননি বোর্ড কর্তারা। আর এই নিয়েই প্রশ্ন তুললেন শামির স্ত্রী হাসিন জাহান।

হাসিনের প্রশ্ন, বিসিসিআই-এর ভূমিকা নিয়ে

ভারতীয় জোরে বোলারের বিরুদ্ধে সেকশন ৪৯৮-এ (যৌতুকের জন্য নিপীড়ন) এবং ৩৫৪-এ (যৌন হেনস্থা) ধারায় অভিযোগ করা হয়েছে। যেভাবে মামলা এগোচ্ছে তাতে তিনি খুশি বলেই জানিয়েছেন জাহান। কিন্তু শামির বিষয়ে ভারতীয় বোর্ড কেন তাদের অবস্থান স্পষ্ট করছে না, শুক্রবার সেই প্রশ্ন তুলেছেন তিনি।

তিনি জানিয়েছেন, বর্তমানে শামি ভাল ফর্মে আছেন। সারা দেশ তাঁকে সমর্থন করছে। এই সময় তাঁর বিরুদ্ধে চার্জশিট দাখিলের দৃঢ়তা দেখিয়েছে কলকাতা পুলিশ এই জন্য তিনি পুলিশ ও পশ্চিমবঙ্গ রাজ্য প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি জানান, টার্জশিট দাখিলের সঙ্গে সঙ্গে পুলিশের পক্ষ থেকে বোর্ডকেও একটি চিঠি দেওয়া হয়েছে। তার প্রেক্ষিতে বিসিসিআই এখনও কেন কোনও ব্যবস্থা নিচ্ছে না, সেটাই হাসিন জাহান জানতে চান।

এর আগে হাসিন শামির বিরুদ্ধে ম্য়াচ গড়াপেটায় জড়িত থাকার অভিযোগও এনেছিলেন। যার ভিত্তিতে তদন্ত করেছিল বিসিসিআই। সেই সময় বোর্ডের চুক্তি থেকেও সাময়িক বাদ পড়েছিলেন এই জোরে বোলার। তাঁর পারফরম্য়ান্সের গ্রাফও পড়েছিল অনেকটাই। পরে অবশ্য বোর্ড জানায় তদন্তে শামি বিরুদ্ধে কিছু মেলেনি। সম্প্রতি তাঁকে 'গ্রেড এ'র চুক্তি তালিকায় উন্নিত করা হয়েছে।

English summary
Wife of Mohammed Shami, Hasin Jahan, has questioned BCCI stance after a chargesheet was filed against the cricketer in dowry and sexual harassment case.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X