• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বর্ণহীন মেসি, ফিকে হল বার্সেলোনাও! বাগে পেয়েও বায়ার্নের বিরুদ্ধে সুযোগ হারাল ক্লপের দলও

বুধবার (২০ ফেব্রুয়ারি) উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ-১৬'র প্রথম লেগের ম্যাচে লিওনের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা ও লিভারপুলের মুখোমুখি হয়েছিল বায়ার্ন মিউনিখ। ইউরোপের ৪ লিগের এই ৪ বড় ক্লাবের লড়াই কিন্তু বেশ হতাশই করল ফুটবল-প্রেমীদের। দুটি ম্যাচই ০-০ গোলে অমিমাংসিতভাবে শেষ হল। ফলে দ্বিতীয় লেগে ঘরের মাঠে কিছুটা হলেও চাপে থাকবে বার্সা ও বায়ার্ন।

হতাশ করল ইউরোপের ৪ বড় দলই

এদিন বার্সা তাদের পরিচিত ছন্দ একেবারেই পায়নি। প্রত্যেকবার মাঠে নামলেই মেসির পা থেকে যে ম্য়াচ জেতানো পারফরম্যান্স বের হয়, তা দেখা যায়নি। ফলে বার্সার আক্রমণভাগ ভোঁতা হয়ে গিয়েছিল। বেশ ক.য়েকটি গোলের সুযোগ নষ করে তারা।

অবশ্য, প্রথমার্ধেই বার্সা গোল কিপার মার্ক-আন্দ্রে তের স্তেগেন দুটি অনবদ্য সেভ না করলে প্রথমার্ধেই ২ গোলে পিছিয়ে পড়তে পারত স্প্যানিশ ক্লাব। দ্বিতীয়ার্ধে দুই দলই বেশ কিছু ভুল করেছে। ফলে কোনও অ্যাওয়ে গোলের সুবিধা ছাড়াই আগামী ১৩ মার্চ ক্যাম্প নউ-তে ফিরতি লেগের ম্যাচ খেলতে হবে বার্সেলোনা-কে।

দিনের অপর ম্যাচে লিভারপুলও ঘরের মাঠ অ্যানফিল্ডে বায়ার্নের বিরুদ্ধে প্রচুর সুযোগ তৈরি করেও জিততে পারল না স্ট্রাইকারদের ব্যর্থতায়। এদিন একেবারেই নির্বিষ ছিলেন রবার্তো ফির্মিনহো। নিয়মিত দুই সেন্ট্রাল ডিফেন্ডার ভ্যান ডিক ও লোভরেন কার্ড ও চোট সমস্যায় না থাকলেও অসুবিধায় পরেনি লিভারপুল। কারণ সতর্কতায় মোড়া ছিল বায়ার্নের খেলা। ১৩ মার্চ মিউনিখের আলিয়ান্স এরিনায় ফিরতি লেগে মুখোমুখি হবে দুই দল।

English summary
In the first leg of the last 16 of the Champions League, the result of the two matches of Leon vs Barcelona and Liverpool vs Bayern Munich have remained a draw.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X