• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাগরিকত্ব সংশধোনী আইন নিয়ে অবশেষে মুখ খুললেন বিরাট

  • |

রবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে বছর শুরু করছে ভারত। গুয়াহাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি খেলবে ভারতীয় দল। তার আগে এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে মুখ খুললেন ভারত অধিনায়ক বিরাট।

সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে দেশজুড়ে এখনও প্রতিবাদ অব্যাহত। এই বিলের প্রতিবাদে দেশজুড়ে উত্তপ্ত পরিস্থিতেতে দেশের তামাম সেলিব্রিটি মহল নিজের মত প্রকাশ করলেও ক্রিকেট অধিনায়ক বিরাট বিষয়টি থেকে নিজেকে দূরে রেখেছিলেন।

দেশের ক্যাপ্টেনের এই নিয়ে কী মত, তা জানার জন্য নেটিজেনদের মধ্য়ে প্রশ্ন উঠতে শুরু করে। শেষ পর্যন্ত নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে মুখ খুললেন বিরাট।

নাগরিক সংশধোনী আইন নিয়ে অবশেষে মুখ খুলেন বিরাট

এদিন সাংবাদিক বৈঠকে কোহলিকে এই বিল ও ভারতের বর্তমান উত্তপ্ত পরিস্থিতি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, 'সিএএ সমন্ধে আমার ধারণা অত্যন্ত কম। তাই এ নিয়ে কোনও ধরনের দায়িত্বজ্ঞানহীনের মতো মন্তব্য করা ঠিক নয়। বিষয়টি নিয়ে পুরোপুরি আমাকে এখনও জ্ঞান অর্জন করতে হবে।'

উল্লেখ্য নাগরিকত্ব সংশোধনী বিলটি আইনে পরিণত হওয়ার পর গুয়াহাটি-সহ অসমের একাধিক শহরে পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে উঠেছিল। ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া থেকে শুরু করে ১৪৪ ধারা জারি হয়। এখন অবশ্য গুয়াহাটির পরিবেশ অনেকটাই শান্ত। সেখানেই বর্ষাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে রবিবার ভারত-শ্রীলঙ্কা ম্যাচ। বিরাটদের ম্যাচের জন্য গুয়াহাটি জুড়ে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

প্রসঙ্গত মাঠে কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেকারণে, স্টেডিয়ামে পোস্টার-প্ল্যাকাড নিয়ে ঢোকায় বিষয়ে অসম ক্রিকেট সংস্থা নিষেধাজ্ঞা জারি করেছে। এমনকী দর্শকরা চার ছয় লেখা প্ল্যাকাড নিয়েও ঢুকতে পারবেন না বলে জানানো হয়েছে।

English summary
CAA: India captain Virat Kohli speak On Citizenship Law
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X