• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: 'ভিতরকার ডেভিড ওয়ার্নারকে বের করে এনেছিলাম'

Google Oneindia Bengali News

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে লিগের শেষ ম্যাচে ব্যাট হাতে ঝলসে উঠেছিলেন রবিচন্দ্রন অশ্বিন। অশ্বিনের অনবদ্য ইনিংসের সৌজন্যে দুর্দান্ত জয় পেয়েছে রাজস্থান। শেষ ম্যাচে আইপিএল-এর অন্যতম সফল দল চেন্নাই'কে হারিয়ে লিগ টেবলের দ্বিতীয় স্থানে নিজেদের জায়গা অনেকটাই পাকা করে নিয়েছে সঞ্জু স্যামসনের দল। ম্যাচের সেরা পুরস্কার নেওয়ার পর ডেভিড ওয়ার্নারের প্রসঙ্গ তুলে আনলেন অশ্বিন।

নিজের মধ্যের ওয়ার্নারকে বের করে এনেছিলাম:

নিজের মধ্যের ওয়ার্নারকে বের করে এনেছিলাম:

দলকে ম্যাচ জিতিয়ে চেস্ট থাম্পিং করতে দেখা যায় রবিচন্দ্রন অশ্বিনকে। সেই প্রসঙ্গেই এ দিন ম্যাচের সেরা পুরস্কার নেওয়ার পর বেসরকারি সম্প্রচারকারী সংস্থাকে অশ্বিন বলেছেন, "আমর ভিতরকার ডেভিড ওয়ার্নারকে বের করে এনেছিলাম আমি।" ওধু ওয়ার্নারের চেস্ট থাম্পিংকেই নকল করেননি অশ্বিন তিনি ২৩ বলে অপরাজিত ৪০ রানের যে ইনিংস খেলেছেন তাতে মজা করে তাঁর মধ্যে ওয়ার্নারের আত্মা ভর করেছিল বললেও ভুল হয় না।

রাজস্থান রয়্যালসের সাপোর্ট স্টাফকে ধন্যবাদ:

রাজস্থান রয়্যালসের সাপোর্ট স্টাফকে ধন্যবাদ:

এই ইনিংস খেলার কৃতিত্ব অশ্বিন অধিকাংশটাই দিয়েছেন রাজস্থান রয়্যালসের সাপোর্ট স্টাফ রাজামানি এবং জুবিন ভারুচা'কে। তিনি বলেছেন, "আমি ভাল মতো এই খেলাটা জানি এবং নতুন কিছু সব সময়েই করার চিন্তা চেষ্টা করি। আমার খুব বেশি শক্তি রয়েছে তেমনটা নয়। রাজামনি এবং জুবিন ভারুচার প্রশংসা প্রাপ্য। তাঁরা আমার খেলার ধরন বুঝতে পেরেছে এবং আমাকে উৎসাহিত করেছে ভাল ব্যাটিংয়ের জন্য এবং প্রচুর অনুশীলন করেছি আমি।" যদিও অশ্বিন নিজেও মানেন প্রতি ম্যাচে তিনি এই রকম খেলতে পারবেন না। তাঁর আরও সংযোজন, "আমি যে ফ্রাঞ্চাইজির হয়ে খেলি, তাদের জন্য নিজের সেরাটাই দিতে চাই। আমরা প্লে-অফে পৌঁছে গিয়েছি, ভাল লাগছে।"

অলরাউন্ডার অশ্বিন:

অলরাউন্ডার অশ্বিন:

রবিচন্দ্রন অশ্বিনের বিশ্বজোড়া খ্যাতি তাঁর স্পিন বোলিং-এর জন্য। কিন্তু বয়স যত বাড়ছে ততই যেন ব্যাট হাতে নিজের একটা পরিচিতি বানানোর দিকে মনযোগী হয়েছে অশ্বিন। চলতি আইপিএল-এ এখনও পর্যন্ত ১৪৫-এর উপর স্ট্রাইক রেটে ১৪ ম্যাচে ১৮৩ রান করেছেন অশ্বিন। তা ছাড়া বল হাতে তাঁর ক্যারিশ্মা তো রয়েছেই। ১৪ ম্যাচে ১৪টি উইকেট পেয়েছেন তিনি। প্লে-অফে কোয়ালিফায়ার ১ -এ রাজস্থান রয়্যালস কলকাতার ইডেন গার্ডেন্সে মুখোমুখি হবে গুজরাত টাইটানসের।

চেন্নাইয়ের বিরুদ্ধে পারফরম্যান্স:

চেন্নাইয়ের বিরুদ্ধে পারফরম্যান্স:

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ২৩ বলে ৪০ রানের অপরাজিত ইনিংস খেলেন রবিচন্দ্রন অশ্বিন। ২টি চার এবং ৩টি ছয় দিয়ে সাজিয়েছিলেন ইনিংস। তার আগে বল হাতে ৪ ওভারে ২৮ রান খরচ করে ১ উইকেট তুলে নিয়েছেন অশ্বিন।

English summary
Bring out the david warner inside me, says player of the match Ravichandran Ashwin against CSK. He scored unbeaten 40 runs off 23 balls.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X