• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সংযুক্ত আরব আমিরশাহীতেই হবে আইপিএল ২০২০, আগ বাড়িয়ে বলেই ফেললেন চেয়ারম্যান প্যাটেল

করোনা ভাইরাসের আবহে ভারত নয়, সংযুক্ত আরব আমিরশাহীতেই হবে চলতি মরশুমের আইপিএল। টুর্নামেন্টের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল নিজে এ কথা জানিয়েছেন। আইপিএল কমিটির পরবর্তী বৈঠকে এই পরিবর্তনের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করে হবে বলেও জানিয়েছেন প্যাটেল। সেক্ষেত্রে কবে শুরু হবে টুর্নামেন্ট, তা অবশ্য জানাননি আইপিএল চেয়ারম্যান।

কী বললেন প্যাটেল

কী বললেন প্যাটেল

কেন্দ্রীয় সরকারের অনুমতি এখনও অপেক্ষারত। তার আগেই আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়ে দিলেন যে, করোনা ভাইরাসের লাগামছাড়া প্রভাবে ভারতে কোনওভাবেই টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব নয়। অগত্যা সংযুক্ত আরব আমিরশাহীতেই চলতি মরশুমের আইপিএল হবে বলে স্পষ্ট জানিয়েছেন প্যাটেল।

সরকারি অনুমতি কী মিলল

সরকারি অনুমতি কী মিলল

আইপিএল ইস্যুতে কেন্দ্রীয় সরকারের তরফে অনুমতি পাওয়ার খবর বিসিসিআইয়ের তরফে জানানো হয়নি। অথচ টুর্নামেন্ট সংযুক্ত আরব আমিরশাহীতেই সরিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্তে সরকারি শিলমোহর যে প্রয়োজন, তা আর বলার অপেক্ষা রাখে না। বকলমে সেই অনুমতি মিলেছে বলেই আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলের কথা থেকে আঁচ করে নিচ্ছে ক্রিকেট মহল।

দর্শকশূন্য স্টেডিয়ামে ম্যাচ?

দর্শকশূন্য স্টেডিয়ামে ম্যাচ?

করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে দর্শকশূন্য স্টেডিয়ামে আইপিএলের ম্যাচগুলি হবে কিনা প্রশ্নের জবাব সোজা ব্যাটেই দিয়েছেন চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল। বিষয়টি আরব সরকারের ওপর ছেড়ে দিয়েছেন তিনি। উল্লেখ্য, ২০১৪ সালে আইপিএলের কিছু ম্যাচ হয়েছিল দুবাইতে। সেই অভিজ্ঞতা এবারও কাজে লাগাতে তৎপর সংযুক্ত আরব আমিরশাহী।

গভর্নিং কাউন্সিলের বৈঠক

গভর্নিং কাউন্সিলের বৈঠক

বিসিসিআই সূত্রে খবর, চলতি সপ্তাহের শেষেই বৈঠকে বসতে চলেছে আইপিএলের গভর্নিং কাউন্সিল। ভিডিও কিংবা টেলি কনফারেন্সিংয়ের মাধ্যমে বৈঠকে বিসিসিআইয়ের শীর্ষ কর্তারা অংশ নেবেন বলেও খবর।

আইপিএলের সূচি

আইপিএলের সূচি

করোনা ভাইরাসের আবহে ঠিক কবে থেকে শুরু হবে আইপিএল, তা নিয়ে ওই বৈঠকে আলোচনা হবে। যদিও টুর্নামেন্ট যে ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে, সে ব্যাপারে বিসিসিআই আগেই সিদ্ধান্ত নিয়ে ফেলেছে বলে গোপন সূত্রে জানা গিয়েছে। ৭ কিংবা ৮ নভেম্বর আইপিএলের ফাইনাল হতে পারে বলে মনে করা হচ্ছে। অগাস্টের শুরুতে আইপিএলের সম্পূর্ণ সূচি ঘোষণা করা হবে বলে খবর।

টি-টোয়েন্টি বিশ্বকাপেই অবসর ভেঙে প্রত্যাবর্তনের অপেক্ষায় ছিলেন প্রোটিয়া লেজেন্ড!

English summary
Brijesh Patel confirms that UAE to host IPL 2020 amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X