• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লারার ছেলের ব্যাট ধরার দৃশ্য দেখে কেন নস্ট্যালজিক সচিন তেন্ডুলকর, দেখুন ভিডিও

লারার ছেলে যেন একেবারে ছোট্ট সচিন! ব্যাট হাতে ছেলের ভিডিও পোস্ট করেছিলেন ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা। যেখানে ছেলেকে ব্যাটিং শেখানোর মুহূর্ত শেয়ার করেছেন তিনি।

মুহূর্তেই মনে পড়বে সচিনের ছোটবেলা

মুহূর্তেই মনে পড়বে সচিনের ছোটবেলা

ভিডিওতে একেবারে সচিনের ছোটবেলার মতো ব্যাটের গ্রিপ ধরেন লারা জুনিয়র। ক্যারিবিয়ান কিংবদন্তি নিজে সেই ভিডিও শেয়ার করেন। পরে সচিন সেই ছবি দেখে নিজে তা শেয়ার না করে থাকতে পারেননি।

বাঁ-হাতে ব্যাটিং করার বদলে ডান হাতে ব্যাটিং লারা পুত্রের

ভিডিওতে আরও দেখা গিয়েছে লারার ছেলেকে গ্রিপ পাল্টানোর কথা বলা হলেও তাতে রাজি হয়নি জুনিয়র। ভিডিতে দেখা গিয়েছে লারার স্ত্রী জুনিয়রকে বল করছিল। প্রথমে ভুল গ্রিপ ধরায় তাঁকে ঠিক করে গ্রিপ ধরতে বলা হয়। এরপর জুনিয়র লারা সঠিক গ্রিপ ধরে। কিন্তু এক্ষেত্রে লারার মতো সে বাঁ-হাতে ব্যাটিং করার বদলে ডান হাতে গ্রিপ ধরে ব্যাটিং করে।

লারা যা লিখেছেন

সেই ছবি পোস্ট করে লারা লিখেছেন, 'আমি এমন একটা ছেলের কথা জানি যার গ্রিপও ঠিক একই রকম ছিল। আর সে আন্তর্জাতিক ক্রিকেটে খুব একটা বাজে ক্রিকেট কিন্তু খেলেনি!'

সচিন বনাম লারা

সচিন বনাম লারা

প্রসঙ্গত আন্তর্জাতিক ক্রিকেটে সচিন এবং লারা, দু'জনেই বিশ্বের সেরা ব্যাটসম্যানদের মধ্যে ধরা হয়। দুই কিংবদন্তিই দীর্ঘদিন ক্রিকেট ছেড়েছেন, যারপর এখনও তাদের সময়ে দুজনের মধ্যে কে সেরা ছিলেন সেই নিয়ে তর্ক চলে। টেস্ট ও ওডিআই ক্রিকেট মিলিয়ে সচিন তেন্ডুলকর একদিকে যেমন ১০০ টি সেঞ্চুরি হাঁকিয়ে বিশ্বরেকর্ড গড়েছেন। ঠিক তেমনি ২০০৪ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে ৪০০ রান হাঁকিয়ে পাঁচ দিনের ক্রিকেটে সর্বোচ্চ রানের মালিক হওয়ার কীর্তি গড়েন লারা।

English summary
Brian Lara's son's grip reminds Sachin Tendulkar batting stance in childhood
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X