• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টিম ইন্ডিয়াকেই টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের দাবিদার বাছলেন ব্রায়ান লারা

বিরাট কোহলি নেতৃত্বাধীন টিম ইন্ডিয়াকেই টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের দাবিদার বাছলেন ব্রায়ান লারা। একই সঙ্গে টেস্টে তাঁর ব্যক্তিগত ৪০০ রানের রেকর্ড চলতি বছর কোন কোন ক্রিকেটার ভেঙে দিতে পারেন, তার আভাসও দিলেন ক্যারিবিয়ান লেজেন্ড।

কবে শুরু প্রতিযোগিতা

কবে শুরু প্রতিযোগিতা

চলতি বছরের ১৮ অক্টোবর অস্ট্রেলিয়ায় শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। চলবে ১৫ নভেম্বর পর্যন্ত। ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডকে এই টুর্নামেন্ট জয়ের দাবিদার ভাবছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

কী বললেন লারা

কী বললেন লারা

ভারতকেই টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের অন্যতম দাবিদার বাছলেন ব্রায়ান লারা। ক্যারিবিয়ান লেজেন্ডের কথায়, ভারতীয় দলে প্রত্যেক ক্রিকেটারের জন্য দায়িত্ব ভাগ করে দেওয়া আছে। সেই দায়িত্ব সবাই দারুণ ভাবে পালন করছেন বলেও জানিয়েছেন লারা। গত তিন-চার বছরে সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় ক্রিকেট দলের পারফরম্যান্স, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে অনেকটা এগিয়ে রেখেছে বলে দাবি ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়কের।

ট্রফি খরা

ট্রফি খরা

২০১৩ সালে শেষবার আইসিসি-র কোনও ট্রফি জিতেছিল ভারত। সে বছর ইংল্যান্ডে হওয়া আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল মহেন্দ্র সিং ধোনি নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। তারপর থেকে এখনও পর্যন্ত ভারতের আন্তর্জাতিক ট্রফির ঝুলি শূণ্য। তাই এবারের বিশ্বকাপ জিততে মরিয়া টিম ইন্ডিয়া শিবির।

৪০০ রানের রেকর্ড

৪০০ রানের রেকর্ড

২০২০-তেই টেস্ট তাঁর করা ব্যক্তিগত ৪০০ রানের রেকর্ড অতিক্রান্ত হবে বলে মনে করেন ব্রায়ান লারা। টিম ইন্ডিয়ার বিরাট কোহলি, সহ-অধিনায়ক রোহিত শর্মা ও অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার তাঁর রেকর্ড ভাঙতে পারেন বলে মনে করেন ক্যারিবিয়ান লেজেন্ড।

English summary
Brian Lara is hopeful of Indian victory in T20 World Cup
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X