• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: এক সময়ের ব্রাত্য 'ওয়াটার বয়'-এর পারফরম্যান্সে অভিভূত নাইট কোচ, রিঙ্কুকে 'নবাগত' আখ্যা শ্রেয়সের

Google Oneindia Bengali News

একটা সময়ে তাঁকে আধ কোটি টাকার ওয়াটার বয় আখ্যা দিয়েছিল তথাকথিক ক্রিকেট সমর্থককূল। ২০১৮ সালে কেকেআর তাঁকে দলে নিলেও রিঙ্কুর ভাগ্য কখনওই খোলেনি। কখনও একটা, কখনও দু'টো আবার কখও বেঞ্চে বসেই কেটে গিয়েছে গোটা মরসুম। জল আর ব্যাট বয়ে নিয়ে আসাই যেন তাঁর প্রধান কাজ হয়ে উঠেছিল। দীর্ঘ ব্রাত্য থাকার পর এই প্রথম পরের পর ম্যাচ খেলছেন রিঙ্কু সিং এবং প্রাপ্ত প্রতি সুযোগেই নিজেকে মেলে ধরছেন এই বাম হাতি ব্যাটসম্যান। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে কেকেআর-এর জয়ের নায়কম এই 'ওয়াটার বয়' রিঙ্কুই।

রাজস্থানের বিরুদ্ধে রিঙ্কুর পারফরম্যান্স:

রাজস্থানের বিরুদ্ধে রিঙ্কুর পারফরম্যান্স:

তাঁকে দেওয়া সুযোগের উপযুক্ত ব্যবহার করেন নেটিজেনদের কটাক্ষের জবাব দিয়েছেন রিঙ্কু সিং। তরুণ প্রতিশ্রুতিবান ক্রিকেটারের পারফরম্যান্সে মুগ্ধ কলকাতা নাইট রাইডার্সের কোচ ব্রেন্ডন ম্যাকালাম। সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের সেরাও নির্বাচিত হয়েছেন তিনি। তাঁর খেলা ২৩ বলে অপরাজিত ৪২ রানের ইনিংসের সৌজন্যে টানা ছয় ম্যাচে হারের লজ্জা থেকে বেঁচে গিয়েছে কেকেআর। এ দিন ছয়টি চার এবং একটি ছয় দিয়ে ইনিংস সাজিয়েছিলেন রিঙ্কু।

রিঙ্কুর প্রশংসায় ম্যাকালাম:

রিঙ্কুর প্রশংসায় ম্যাকালাম:

ম্যাচ শেষে শিষ্যের প্রশংসা শোনা গিয়েছে নাইট কোচ ব্রেন্ডন ম্যাকালামের কন্ঠে। ম্যাচ জিতে প্যাভিলিয়নে ফেরা রিঙ্কুর প্রশংসায় নাইট রাইডার্সের কোচ ব্রেন্ডন ম্যাকালাম বলেন, "দীর্ঘ দিন ধরে এই ফ্রাঞ্চাইজির অংশ রিঙ্কু সিং। ওর সঙ্গে কিছু সময়ে কাটানোর সৌভাগ্য হয়েছে আমার। নিজের সম্পর্কে একটা স্টেটম্যান্টদিতে হত ওকে এবং প্রথম ম্যাচ থেকেই সেটা করে আসছে রিঙ্কু। নিজের উপর অনেকটা বিশ্বাস ছিল ওর।"

চলতি আইপিএল-এ রিঙ্কু সিং-এর পারফরম্যান্স:

চলতি আইপিএল-এ রিঙ্কু সিং-এর পারফরম্যান্স:

কলকাতার হয়ে চলতি আইপিএলের মাত্র তিনটি ম্যাচে প্রথম একাদশে সুযোগ পেয়েছে রিঙ্কু সিং। তিন ম্যাচেই তাঁর ব্যাট থেকে রান এসেছে। প্রথম ম্যাচে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ২৮ বলে ৩৫ রান করেন। দ্বিতীয়ম্যাচে দিল্লির ক্যাপিটালসের বিরুদ্ধে ১৬ বলে ২৩ রান ও তৃতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ২৩ বলে অপরাজিত ৪২ রান করেন তিনি।

রিঙ্কুকে 'নবাগত' আখ্যা শ্রেয়স আইয়ারের:

রিঙ্কুকে 'নবাগত' আখ্যা শ্রেয়স আইয়ারের:

কেকেআর-এর নতুন অধিনায়ক শ্রেয়স আইয়ার ম্যাচ শেষে ঘুরিয়ে নবাগত উল্লেখ করেন রিঙ্কু সিংকে। তিনি বলেন, " কলকাতার ভবিষ্যতের সম্পদ হতে চলেছে ও (রিঙ্কু)। যে ভাবে রিঙ্কু শুরু করছে তাতে দেখে মনেই হচ্ছে না ও দলে সবে এসেছে।" উল্লেখ্য, রিঙ্কু সিং-কে ২০১৮ সালে প্রথম কেনে কেকেআর। ২০২১ পর্যন্ত দলের সঙ্গে থাকার পর নতুন করে মহা নিলাম আয়োজন হল ২০২২-এ পঞ্চদশ আইপিএল-এর আগে। সেখানে আবারও ৫৫ লক্ষ টাকার বিনিময়ে কেকেআর তুলে নয় আলিগড়ের এই ক্রিকেটারকে।

পয়েন্ট টেবলে কেকেআর:

পয়েন্ট টেবলে কেকেআর:

রিঙ্কু সিং-এর সৌজন্যে এই ম্যাচে জেতার ফলে টানা ছয় ম্যাচে হারের লজ্জা থেকে মুক্তি পেয়েছে শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স। ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবলেরস সপ্তম স্থানে রয়েছে কলকাতা।

English summary
Brendon McCullum praised Rinku Singh's performance in IPL 2022. He also felt Rinku put bold statement with his bat and proved what he is capable of.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion