• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: কোভিড আতঙ্কের মধ্যেই মাঠে নামছে পাঞ্জাব-দিল্লি, বদলে গেল ভেন্যু

Google Oneindia Bengali News

দিল্লি ক্যাপিটালসের ক্যাম্পে কোভিড সংক্রমণ ছড়িয়ে পড়লেও পাঞ্জাবের বিরুদ্ধে মাঠে নামবে রাজধানীর ফ্রাঞ্চাইজিটি, তবে ভেন্যু বদলে দিল বিসিসিআই। ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নির্ধারিত সূচি মেনেই আয়োজিত হবে দিল্লি ক্যাপিটালস বনাম পাঞ্জাব কিংস ম্যাচ। তবে পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েসশনের স্টেডিয়ামের পরিবর্তে এই ম্যাচ আয়োজিত হবে ব্র্যাবোর্ন স্টেডিয়ামে।

IPL 2022: কোভিড আতঙ্কের মধ্যেই মাঠে নামছে পাঞ্জাব-দিল্লি, বদলে গেল ভেন্যু

বিসিসিআই-এর পক্ষ থেকে সচিব জয় শাহ জানিয়েছেন, একটা বদ্ধ পরিবেশের মধ্যে দূরপাল্লার বাস যাত্রার সময়ে যাতে কোনও রকম ভাবে কোভিড আক্রান্ত কিন্তু এখনও পর্যন্ত চিহ্নিত করা হয়নি এমন কেউ যদি থেকে থাকে এবং তাঁর থেকে যাতে এই সংক্রমণ ছড়িয়ে না পড়ে তার জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি স্পষ্ট উল্লেখ করে দিয়েছেন, দিল্লির শিবিরে কোভিড-১৯-এর থাবার কারণে এই ভেন্যু পরিবর্তনের সিদ্ধান্ত নিতে হল বোর্ডকে। এখনও পর্যন্ত দিল্লির শিবিরের পাঁচ জন কোভিড আক্রান্ত হয়েছে। এই পাঁচ জনের মধ্যে রয়েছে অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার মিচেল মার্শ। এ ছাড়াও রয়েছেন দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট (ইনিই প্রথম দিল্লির শিবের কোভিডে আক্রান্ত হন), চেতন কুমার (স্পোর্টস ম্যাসেজ থেরাপিস্ট), অভিজিৎ সালভি (দলের চিকিৎসক) এবং আকাশ মানে (সোশ্যাল মিডিয়া কনটেন্ট টিমের সদস্য)। ১৫ এপ্রিল প্যাটট্রিকের কোভিড ধরা পরে। তার পরের দিনই সংক্রমণ ধরা পড়ে চেতন কুমারের। ১৮ এপ্রিল বাকি তিন জন কোভিড আক্রান্ত হন।

IPL 2022: কোভিড আতঙ্কের মধ্যেই মাঠে নামছে পাঞ্জাব-দিল্লি, বদলে গেল ভেন্যু

কোভিডে আক্রান্ত এই পাঁচ জন এই মুহূর্তে নিভৃতবাসে এবং চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন। ষষ্ঠ এবং সপ্তম দিন এঁদের আরটি পিসিআর টেস্ট করা হবে। এই দুই ক্ষেত্রে টেস্টের রেজাল্ট নেগেটিভ এলে আবার দিল্লি ক্যাপিটলসের জৈব সুরক্ষার বলয়ের মধ্যে প্রবেশ করতে পারবে এরা।

১৬ এপ্রিল থেকে পুরো দিল্লি ক্যাপিটলস দলের প্রত্যেক দিন আরটি পিসিআর টেস্ট করা হচ্ছে। চতুর্থ রাউন্ডের আরটি পিসিআর টেস্ট ১৯ এপ্রিল করা হয়েছে এবং সেখানে শিবিরের বাকি সদস্যের রিপোর্ট নেগেটিভ এসেছে। ২০ এপ্রিল ম্যাচের দিন সকালে পুরো শিবিরের আরও একবার আরটি পিসিআর টেস্ট করা হবে।

English summary
Brabourne Stadium to host Delhi Capitals vs Punjab Kings match informs BCCI. The match was primarily scheduled to MCA Stadium, Pune. The change of venue has been triggered due to five COVID-19 positive cases in the Delhi Capitals contingent.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X