• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

একবার আউট হয়েও ব্যাটিং করলেন জাডেজা-শ্রেয়স, দু'দলের হয়ে খেললেন পূজারা, ভারতের প্রস্তুতি ম্যাচে আশ্চর্য কাণ্ড

Google Oneindia Bengali News

ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে নামার আগে এই মুহূর্তে লেস্টারশায়ারের বিরুদ্ধে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলছে ভারত।

একবার আউট হয়েও ব্যাটিং করলেন জাডেজা-শ্রেয়স, দুদলের হয়ে খেললেন পূজারা, ভারতের প্রস্তুতি ম্যাচে আশ্চর্য কাণ্ড

এই ম্যাচে প্রথম ইনিংসে একেবারেই ভাল খেলতে পারেনি টিম ইন্ডিয়া। ২৪৬/৮ রান করে ইনিংস ঘোষণা করেছিল ভারত। তবে, দ্বিতীয় ইনিংসে ভারতের পারফরম্যান্সে উন্নতি ঘটেছে। দ্বিতীয় ইনিংসে ৩৬৪/৭ রান তুলেছে তারা। ভারতের হয়ে অর্ধশতরান করেন বিরাট কোহলি (৬৭), শ্রেয়স আইয়ার (৬২) এবং রবীন্দ্র জাডেজা (৫৬*)।

তবে, জাডেজা এবং আইয়ারের খেলা ইনিংসের সঙ্গে একটা অদ্ভুদ ঘটনা জড়িয়ে রয়েছে। ৪২ ওভারে ৩০ রানে আউট হন আইয়ার। কিন্তু মজার বিষয় হল ৭৪তম ওভারে আউট হওয়া স্বত্বেও ব্যাটিং করতে আসেন আইয়ার। একই রকম ভাবে ৩৩ ওভারে শূন্য রানে আউট হন জাডেজা। কিন্ত ৩১ ওভার পর আউট হওয়া ব্যাটসম্যান জাডেজা ফের ক্রিজে আসেন ব্যাটিং করার জন্য।

বিরাট কোহলি ৬৭ রানে প্যাভিলিয়নে ফিরলে আউট হওয়া স্বত্বেও আবার মাথা তুলে ব্যাটিং করতে ক্রিজে চলে আসেন শ্রেয়স আইয়ার। জাডেজা তাঁর ইনিংসের দ্বিতীয় বলেই শূন্য রানে স্লিপে ক্যাচ দিয়ে আউট হয়েছিলেন। কিন্তু ৬৬তম ওভারে বাম বাতি ব্যাটসম্যান ব্যাট-প্যাড পরে ফের চলে আসেন ক্রিজে ব্যাটিং করতে।

এখানেই শেষ নয়, অবাক হওয়ার আরও বাকি আছে। প্রথম ইনিংসে যেই চেতেশ্বর পূজারা লেস্টারশায়ারের হয়ে ব্যাটিং করেছিলেন তিনি দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করেন ভারতের হয়ে। যে ঘটনাগুলি একের পর এক ঘটে গেল এই প্রস্তুতি ম্যাচে তা এক কথায় হাস্যকর। দেখে মনে হচ্ছিল একটা সময়ে পাড়ার ক্রিকেট চলছে।

English summary
Bizarre scenes in India vs Leicestershire practice match. Shreyas Iyer and Ravindra Jadeja batted twice being dismissed before. Cheteshwar Puajara played for both side.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X