• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজয় হাজারে ট্রফির ম্যাচের আগে করোনা আক্রান্ত বিহারের ক্রিকেটার, এবার কী হবে?

অতিমারী পরিস্থিতিতে জোরকদমে চলছে বিজয় হাজারে ট্রফি। সব সুরক্ষা বিধি মেনেই দেশের বিভিন্ন প্রান্তে চলছে ঘরোয়া ৫০ ওভারের টুর্নামেন্ট। তবু করোনা ভাইরাসের থাবা থেকে ক্রিকেটারদের বাঁচাতে পারল না সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির। উত্তরপ্রদেশের বিরুদ্ধে টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে নামার আগে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বিহারের এক ক্রিকেটার।

বিজয় হাজারে ট্রফির ম্যাচের আগে করোনা আক্রান্ত বিহারের ক্রিকেটার, এবার কী হবে?

আগামী বুধবার অর্থাৎ ২৪ ফেব্রুয়ারি বিজয় হাজারে ট্রফির অতি গুরুত্বপূর্ণ ম্যাচে উত্তরপ্রদেশের মুখোমুখি হতে চলেছে বিহার। এর এক দিন আগেই এলে আতঙ্কের খবর। বুধবার বিহার ক্রিকেট দলের এক সদস্যের কোভিড ১৯ টেস্ট পজিটিভ এসেছে বলে জানানো হয়েছে। সুরক্ষার স্বার্থে ওই ক্রিকেটারের নাম প্রকাশ্যে আনা হলেও এই খবরের সত্যতা স্বীকার করেছে বিহার ক্রিকেট অ্যাসোসিয়েশন।

করোনা আক্রান্ত বিহার ক্রিকেট দলের ওই সদস্যকে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানানো হয়েছে। পরিস্থিতি খতিয়ে দেখতে বিহার ক্রিকেট দলের বাকি সদস্যদেরও আরও একবার করে কোভিড ১৯ টেস্ট করা হয়েছে। ওই দলে আরও কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হলে বুধবারের বিজয় হাজারে ট্রফির ম্যাচ বাতিল হতে পারে বলেও মনে করা হচ্ছে। যদিও এর আগে মহারাষ্ট্র ও হিমাচল প্রদেশের দুই ক্রিকেটার করোনা ভাইরাসে আক্রান্ত হলেও টুর্নামেন্টের সূচিতে কোনও পরিবর্তন আনা হয়নি।

বিজয় হাজারে ট্রফির এলিট গ্রুপ সি-তে খেলছে বিহার। ওই গ্রুপে উত্তরপ্রদেশ, কর্নাটক, রেলওয়েজ, কেরালা এবং ওড়িশার মতো দলগুলিও রয়েছে। বেঙ্গালুরুতে চলছে তাদের ম্যাচ। টুর্নামেন্টে এখনও পর্যন্ত দুই ম্যাচ খেলা বিহার একটি ম্যাচও জিততে পারেনি। সবমিলিয়ে বিহার ক্রিকেট দলের সময়টা যে ভাল যাচ্ছে না, তা বলাই যায়।

রাকেশ সিংয়ের বাড়িতে কলকাতা পুলিশের আধিকারিকরা, এবার রাকেশকে নিয়ে অস্বস্তি বিজেপিতে

মতুয়ারা কেন নাগরিকত্ব চান, সিএএ-প্রশ্নে তরজা বাংলার আসন্ন নির্বাচনের আগে

{quiz_516}

English summary
Bihar cricketer tests positive for COVID-19 ahead of Vijay Hazare Trophy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X