• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হ্যামস্ট্রিংয়ে চোট, আগামী তিন ম্যাচ ছিটকে গেলেন ভুবি

পাকিস্তান ম্যাচে ভারত বড় জয় পেলেও ফের একবার বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়া ম্যাচের পর শিখর ধাওয়ান আঙ্গুলের চোটে ছিটকে দেওয়ার পর এদিন পাকিস্তান ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোট ভুবনেশ্বর কুমারকে দল থেকে ছিটকে দিল।

হ্যামস্ট্রিংয়ে চোট, আগামী তিন ম্যাচ ছিটকে গেলেন ভুবি

এদিন ভারতীয় বোলিংয়ের সময় ২.৪ ওভার বল করার পরই হ্যামস্ট্রিংয়ের চোট পেয়ে মাঠ থেকে বেরিয়ে যান ভুবনেশ্বর কুমার। তিনি আর মাঠে ফেরেননি। ম্যাচ শেষে অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছেন, আগামী ২-৩টি ম্যাচ ভুবনেশ্বর কুমার খেলতে পারবেন না। তাঁর জায়গায় দলে জায়গা পাবেন মহম্মদ শামি।

বল করার সময় রান আপের ফলো থ্রু-তে পা পিছলে যায় ভুবনেশ্বর কুমারের। তারপর তিনি মাঠ থেকে বেরিয়ে যান। ম্যাচ শেষের পর কোহলি জানিয়েছেন, আগামী তিনটি ম্যাচে - আফগানিস্তান, ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের বিরুদ্ধে ভুবনেশ্বরকে পাওয়া যাবে না। তাঁর জায়গায় দলে আসবেন মহম্মদ শামি।

একদিকে ব্যাটিংয়ে শিখর ধাওয়ানের চোট, অন্যদিকে বোলিংয়ের অন্যতম স্তম্ভ ভুবনেশ্বরের চোট ভারতীয় দলকে নিঃসন্দেহে ব্যাকফুটে ফেলে দিল। এদিন শিখরের পরিবর্তে খেলতে নামা বিজয় শঙ্কর ভালো খেলেছেন। ওপেনিংয়ে কেএল রাহুল ধাওয়ানের অভাব পূরণ করেছেন। এখন দেখার ভুবনেশ্বরের অভাব শামি বোলিংয়ে পূরণ করতে পারেন কিনা।

English summary
Bhuvneshwar ruled out of next 2-3 games due to hamstring injury
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X