• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এর শুরুতে সুখবর! চোট সারিয়ে নতুন বছরে মাঠে ফিরছেন ভারতীয় পেসার

  • |

২০২১ সালের শুরুতে সুখবর! চোট সারিয়ে নতুন বছরে মাঠে ফিরছেন ভারতীয় পেসার। ২০২০ সালে মরুশহরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল জার্নির মাঝে চোট সমস্যায় পড়েন, ফলে সাম্প্রতিক সময় ভারতীয় ক্রিকেট থেকে অনেকটা সময় বাইরে রয়েছেন। এবার নতুন বছরে আচ্ছে দিন! মাঠে ফিরতে চলেছেন ভারতের তারকা পেসার ভুবনেশ্বর কুমার।

২০২১-এর শুরুতে সুখবর! চোট সারিয়ে নতুন বছরে মাঠে ফিরছেন ভারতীয় পেসার

কোভিড ধাক্কায় ২০২০ সালে আইপিএল ছাড়া ভারতীয় ক্রিকেট বোর্ড অন্য কোনও ঘরোয়া টুর্নামেন্ট আয়োজন করে উঠতে পারেনি। এবার নতুন বছর ২০২১-এর শুরু থেকেই ভারতীয় ঘরোয়া ক্রিকেটে ঢাকে কাঠি। ১০ জানুয়ারি থেকে সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্ট শুরু হচ্ছে। আইপিএলের মতো এই টুর্নামেন্টটিও জৈব সুরক্ষা বলয়ে খেলা হবে।

উত্তরপ্রদেশের হয়ে সৈয়দ মুস্তাক আলি টুর্নামন্টের জন্যে দলে রয়েছেন ভুবনেশ্বর কুমার। প্রসঙ্গত ২১ ডিসেম্বর দল ঘোষণায় ভুবির নাম ছিল না। ক্রিকেটারদের প্রাথমিক তালিকায় ভুবির নাম ছিল না। পরবর্তী সময় এখন তাঁর নাম রয়েছে। শনিবারই দিল্লি থেকে বেঙ্গালুরুর আলুরে ম্যাচ খেলার জন্য ভুবি উড়ে যাবেন।

এলিট এ গ্রুপে উত্তরপ্রদেশের সঙ্গে, জম্মু ও কাশ্মীর, কর্ণাটক, পাঞ্জাব, রেলওয়েস ও ত্রিপুরা রয়েছে। উত্তরপ্রদেশের জার্সিতে ভুবি মাঠে নামার জন্য দিল্লিতে ইতিমধ্যে প্রস্তুতি সেরেছেন। ১০ জানুয়ারি থেকে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্ট শুরু হবে। প্রথম দিন উত্তরপ্রদেশের প্রতিপক্ষ পাঞ্জাব।

English summary
Bhuvneshwar Kumar Gets clear from NCA, Picked in Uttar Pradesh Squad in Syed Mushtaq Ali Trophy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X