• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গ্রেটের প্রশংসায় গ্রেট, ধোনিকে সর্বকালের সেরা বললেন বাইচুং

আন্তর্জাতিক ক্রিকেটকে সদ্য বিদায় জানানো মহেন্দ্র সিং ধোনিকেই সেরা ক্রীড়াবিদ বললেন ভারতীয় ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক তথা কিংবদন্তি বাইচুং ভুটিয়া। তাঁর বক্তব্য, ধোনির মতো অধিনায়ক এবং ক্রিকেটার তিনি দেখেননি। আদ্যন্ত টিমম্যান মাহি দেশের তরুণ প্রজন্মের কাছে দৃষ্টান্ত বলেও জানিয়েছেন ভুটিয়া।

গ্রেটের প্রশংসায় গ্রেট, ধোনিকে সর্বকালের সেরা বললেন বাইচুং

দেশের ফুটবল গ্রেট বাইচুং ভুটিয়ার কথায়, কখনও নিজের জন্য খেলেননি মহেন্দ্র সিং ধোনি। দীর্ঘ ক্রিকেটীয় কেরিয়ারে মাহি যে যে সিদ্ধান্ত নিয়েছেন কিংবা যে যে পদক্ষেপ করেছেন, সবটাই দলের স্বার্থে বলে মনে করেন বাইচুং। ধোনির মতো সফল খেলোয়াড়, অধিনায়ক ক্রিকেট বিশ্ব এর আগে দেখেনি বলেও দাবি করেছেন ভুটিয়া। তাঁর মতো, এমএসের রাজত্ব এবং তাঁর কৃতিত্ব চাইলেও ভোলা সম্ভব নয়। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া এমএস-কে আগামী দিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন বাইচুং।

অন্যদিকে করোনা ভাইরাসের জেরে দেশে থমকে থাকা ক্রীড়া ইভেন্টগুলি দ্রুত শুরু হবে বলে বিশ্বাস করেন বাইচুং ভুটিয়া। তিনি মনে করেন দুর্যোগ কাটিয়ে দেশে খুব শীঘ্রই শুরু হবে ফুটবল। তা না হলে ভারতের ফুটবল ক্লাবগুলিকে তীব্র আর্থিক ঘাটতির মুখ দেখতে হবে বলেও মনে করেন কিংবদন্তি। তাছাড়া এই অতিমারী এমএস ধোনি, লিয়েন্ডার পেজের মতো গ্রেটদের অবসরের প্রেক্ষাপট সঙ্কুচিত করে দিয়েছে বলে মনে করেন ভুটিয়া।

আইপিএল খেলতে সপরিবারে আমিরশাহির পথে রোহিত শর্মা, হিটম্যানের ক্রিকেট কিট গুছিয়ে দিলেন সামাইরা

English summary
Bhaichung Bhutia hails Mahendra Singh Dhoni as greatest captain and sportsperson
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X