• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রঞ্জি ট্রফির জন্য বাংলার দল ঘোষণা কবে, জেনে নিন

  • |

নতুন বছরে জৈব সুরক্ষা বলয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলা হচ্ছে। এই টুর্নামেন্ট দিয়েই মরসুম শুরু হওয়ার পর এবার রঞ্জি ট্রফি আয়োজিত হতে চলেছে। করোনার পর এই সৈয়দ মুস্তাক আলি ট্রফি দিয়েই ভারতের মাটিতে বোর্ডের প্রথম কোনও টুর্নামেন্টে বল গড়িয়েছে।

রঞ্জি ট্রফির জন্য বাংলার দল ঘোষণা কবে, জেনে নিন

বিজয় হাজারে ট্রফি, না রঞ্জি? সৈয়দ মুস্তাক আলির পর বোর্ডের কোন টুর্নামেন্ট হতে পারে, সেই নিয়ে এবার দোটানায় ভারতীয় ক্রিকেট বোর্ড। কিন্তু বোর্ডের তরফে এখনও সরকারি ভাবে কিছু জানানো হয়নি।

এই পরিস্থিতিতে বিভিন্ন রাজ্য তাদের রঞ্জি ট্রফির জন্যে দল তৈরি রাখার কথা ভাবতে শুরু করে দিয়েছে। ভাবনা শুরু করে দিয়েছে সিএবিও। জানা গিয়েছে, বুধবার অর্থাৎ আজ রঞ্জি ট্রফির জন্য বাংলার দল ঘোষণা করা হতে পারে। নির্বাচকরা বুধবারই রঞ্জির জন্য বাংলা দল বেছে নিতে পারেন। বাংলা দলের কোচ অরুণ লালও এমনই ইঙ্গিত দিয়েছেন।

প্রসঙ্গত গতবার অরুণ লালের কোচিংয়ে বাংলা দল রঞ্জি ট্রফির ফাইনাল খেলে। ফাইনালে সৌরাষ্ট্রের বিরুদ্ধে হারের কারণে বাংলাকে যদিও রানার্স হতে হয়েছিল। গত বছর কোভিড পরিস্থিতির কারণে রঞ্জি আয়োজন সম্ভব হয়নি। মরুশহর আবুধাবিতে আইপিএল আয়োজন বাদ দিলে অতিমারির সময়ে বোর্ডের পক্ষ থেকে কোনও টুর্নামেন্টই আয়োজন করা সম্ভব হয়নি। এবার সৈয়দ মুস্তাক আলির পর রঞ্জির অপেক্ষায় ভারতীয় ক্রিকেট।

English summary
Bengal may announce team for ranji trophy on Wednesday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X