• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৈয়দ মুস্তাক আলিতে দুর্দান্ত শ্রীবৎসের ব্যাটে ভর করে দাপুটে জয় বাংলার, ইশান-আকাশের ৪ উইকেট

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে নিজেদের তৃতীয় জয় হাসিল করল বাংলা ক্রিকেট দল। বৃহস্পতিবার সন্ধ্যার মায়াবী ইডেন গার্ডেন্সে হায়দরাবাদের বিরুদ্ধে ৬ উইকেটের জিতে প্রধান ভূমিকা নিল উইকেটরক্ষক শ্রীবৎস গোস্বামীর চওড়া ব্যাট। ম্যাচে ফাস্ট বোলার ইশান পোড়েল ও আকাশ দীপের বোলিংও ক্রিকেট মহলে প্রশংসা কুড়িয়েছে।

টসে জিতে ফিল্ডিং বাংলার

টসে জিতে ফিল্ডিং বাংলার

ইডেন গার্ডেন্সে সৈয়দ মুস্তাক আলি ট্রফির গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বাংলার অধিনায়ক অনুষ্টুপ মজুমদার। তাঁর সিদ্ধান্তকে সঠিক বলে প্রমাণ করেন বাংলার বোলাররা। ২০ ওভারে ১৫৭ রানের বেশি তুলতে পারেনি হায়দরাবাদ। দলের হয়ে সর্বোচ্চ ৫০ রান করেছেন তিলক বর্মা। ৪টি করে উইকেট নিয়েছেন বাংলার ফাস্ট বোলার ইশান পোড়েল ও আকাশ দীপ।

বাংলার জবাব

বাংলার জবাব

১৫৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম থেকেই মারমুখী মেজাজে ব্যাট করতে থাকেন বাংলার ওপেনার বিবেক সিং। ৬টি চার সহযোগে ১১ বলে ২৬ রান করে তিনি সাজঘরে ফিরে যান। ১৩ বলে ১৬ রান করে আউট হয়ে যান অধিনায়ক অনুষ্টুপ মজুমদার। অভিজ্ঞ মনোজ তিওয়ারি মাত্র ১ বল খেলে কোনও রান না করে আউট হয়ে যান। ১০ রান করে সাাজঘরে ফিরে যান কাইফ আহমেদও। এরপর বাংলার ওপেনার শ্রীবৎস গোস্বামী ও ঋত্বিক চট্টোপাধ্যায়ের মধ্যে ৭৩ রানের পার্টনারশিপ হয়। ৪৮ বলে ৬৯ রান করে অপরাজিত থাকেন গোস্বামী। ১১টি চার আসে তাঁর ব্যাট থেকে। দুটি জীবনদান পেয়ে ২৮ বলে ৩৯ রান করে বাংলাকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন ঋত্বিক।

হায়দরাবাদের বোলিং

হায়দরাবাদের বোলিং

হায়দরবাদের হয়ে বেশ ভাল বোলিং করেন তেলুকুপালি রবি তেজা। তিনি ২ উইকেট নেন। একটি করে উইকেট নেন কার্তিকেয়া কাক এবং তনয় ত্যাগরাজন।

গ্রুপ তালিকা

গ্রুপ তালিকা

এই জয়ের ফলে এলিট গ্রুপ বি-তে দ্বিতীয় স্থানে অবস্থান করছে বাংলা। ৩ ম্যাচে খেলে ১২ পয়েন্টে অবস্থান করছে অনুষ্টুপ মজুমদারের দল। সম পরিমাণ ম্যাচ খেলে সমান পয়েন্ট নিয়ে কেবল নেট রান রেটে বাংলার থেকে একধাপ এগিয়ে রয়েছে তামিলনাড়ু।

English summary
Bengal gets his 3rd victory in Syed Mushtaq Ali Trophy, Shreevats Goswami shinnes
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X