India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Ranji Trophy 2022: মনোজ-শাহবাজারে জোড়া শতরানের পরেও প্রথম ইনিংস শেষে মধ্য প্রদেশের থেকে পিছিয়েই থাকল বাংলা

Google Oneindia Bengali News

মধ্য প্রদেশের বিরুদ্ধে রঞ্জি ট্রফির প্রথম সেমিফাইনালের তৃতীয় দিন সকালেই শেষ হয়ে গেল বাংলার প্রথম ইনিংস। এমপি'র ৩৪১ রানের জবাবে বাংলার ইনিংসে পর্দা পড়ল ২৭৩ রানে। যার ফলে ৬৮ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নামবে মধ্য প্রদেশ।

Ranji Trophy 2022: মনোজ-শাহবাজারে জোড়া শতরানের পরেও প্রথম ইনিংস শেষে মধ্য প্রদেশের থেকে পিছিয়েই থাকল বাংলা

তবে, এই ম্যাচে সমানে সমানে লড়াইয়ে থাকতে পারত না বাংলা যদি মনোজ তিওয়ারি এবং শাহবাজ আহমেদর ব্যাট বাংলার উইকেটের সামনে প্রাচীর না হয়ে দাঁড়াত। ৫৪ রানে ৫ উইকেট হারিয়ে ম্যাচ হারের পরওয়ানা কার্যত দখল করে নিয়েছিল অভিমূন্য ঈশ্বরণ'রা। নিশ্চিত ভরাডুবির হাত থেকে বাংলাকে বাঁচায় মনোজ এবং শাহবাজের শতরান।

ভরাজুবি যখন আসন্ন তখন ২১১ বলে ১০২ রানের ইনিংস খেলে বাংলাকে নির্ভরতা দেন রাজ্যের মন্ত্রী। বাংলা দলের প্রাক্তন অধিনায়ক তথা ভারতের জাতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যানের সঙ্গে জুটি বেঁধে বাংলাকে খাদের কিনারা থেকে বের করে নিয়ে আসেন শাহবাজ আহমেদ। ২০৯ বলে ১১৬ রানে ইনিংস খেলেছেন শাহবাজ। এই দুই ব্যাটসম্যান ছাড়া বাংলার কোনও ব্যাটরই রান করতে পারেননি প্রত্যাশা মতো। ঝাড়খন্ডের বিরুদ্ধে ইতিহাস তৈরি করা বংলার ব্যাটারদের মাধ্যে মনোজ, শাহবাজ এবং অভিমূন্য ঈশ্বরণ (২২) ছাড়া কেউ দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি। দুই ওপেনার অভিষেক রমন এবং সুদীপ কুমার ঘড়ামি আউট হন ০ রানে। অনুষ্টুপ মজুমদার করেন ৪ রান। অভিষেক পোড়েল করেন ৯ রান। সায়ন মন্ডল (০), প্রদীপ্ত প্রামানিক (৩) আকাশ দীপ (৫) বড় রান পাননি। শেষ পর্যন্ত একটি বল না খেলেই অপরাজিত ছিলেন মুকেশ কুমার।

মধ্য প্রদেশের হয়ে তিনটি করে উইকেট পেয়েছেন কুমার কার্তিকেয়া, সরনশ জৈন এবং পুনীত ডাটে। একটি উইকেট পেয়েছেন গৌরব যাদব।

English summary
Bengal's first innings ended for 273 in the First semifinal of Ranji Trophy 273 against Madya Pradesh. Bengal trail by 68 Runs.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X