• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজেকে নয়, বর্ষসেরা নিউজিল্যান্ডার হিসেবে এই ক্রিকেটারকে দেখতে চান স্টোকস

  • |

বিশ্বকাপে ইংল্যান্ডকে চ্যাম্পিয়ন করেছেন। ব্রিটিশদের সেই ম্যাচ উইনার বেন স্টোকসের জন্ম নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে। জন্মসূত্রে নিউজিল্যান্ডার হওয়ার কারণেই চলতি বছরের বর্ষসেরা নিউজিল্যান্ডার পুরস্কারের জন্য স্টোকসের নাম মনোনয়ন করা হয়েছে। মনোনীত হওয়ার পরই অবশ্য তা ফিরিয়ে দিলেন স্টোকস।

পুনর্নির্বাচন

পুনর্নির্বাচন

ইভিএম-এর ত্রুটির জন্য রাজ্যের বিধানসভা নির্বাচনে প্রথম পর্যায়ের প্রথম পর্বের ২টি বুথে পুনর্নির্বাচন হবে আগামী ১১ এপ্রিল। এর মধ্যে একটি পশ্চিম মেদিনীপুরের বিবেকানন্দ শিক্ষা নিকেতন স্কুলের ২ নম্বর ঘর এবং বাঁকুড়ার রবীন্দ্রগড় গার্লস হাইস্কুল এই দুই বুথের পুনর্নির্বাচন সকাল ৭ টা থেকে বিকেল ৪টে পর্যন্ত হবে।

সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন স্টোকস?

এক বিবৃতিতে স্টোকস বলেছেন, 'মিস্টার নিউজিল্যান্ডার সম্মানের জন্য আমার নাম মনোনীত হওয়ায় আমি গর্বিত। নিউজিল্যান্ডার হিসেবে আমি সত্যিই গর্বিত। তবে এই সম্মানের জন্য আমি যোগ্য প্রার্থী নই।নিউজিল্যান্ডবাসীদের মধ্যে আমার চেয়ে অনেকে এই সম্মানের উপযুক্ত ব্যক্তি রয়েছে।'

জোটের জট

জোটের জট

জোটের জট কাটল না মুর্শিদাবাদে। বহু আলোচনার পরও মেলেনি সমাধানসূত্র। সমন্বয়ের অভাবেই মিলছে না রফাসূত্র আক্ষেপ কংগ্রেসের।

ফাইনালের নায়কের চোখে বর্ষসেরা নিউজিল্যান্ডার অন্য কেউ

ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৮৪ রানের ইনিংস খেলে ইংল্যান্ডকে চ্যাম্পিয়ন করেছেন স্টোকস। এই ইনিংসের সুবাদে ফাইনাল ম্যাচের সেরা ক্রিকেটার হয়েছেন। অন্যদিকে দুর্দান্ত ব্য়াটিং ও টুর্নামেন্ট জুড়ে দারুণ অধিনায়কত্ব করায় বিশ্বকাপের সেরা ক্রিকেটার হয়েছেন কিউয়ি কাপ্তান কেন উইলিয়ামসন। স্টোকসের সঙ্গে কেনও বর্ষসেরা নিউজিল্যান্ডার সম্মানের জন্য মনোনীত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী কেনকেই এই পুরস্কারে ভূষিত হতে দেখতে চান স্টোকস।

এনআইএ-তে না

এনআইএ-তে না

পাক JIT ভারতে গিয়েছে বলেই NIA পাকিস্তান যাবে তার কোনও মানে নেই। ভারত-পাক দ্বিপাক্ষিক শান্তি আলোচনাও স্থগিত জানিয়ে দিলেন পাক হাইকমিশনার আবদুল বসিত।

ফ্যানেদের কাছে স্টোকসের আর্জি

নিজের ফেসবুক বার্তার শেষে স্টোকস তাই লিখেছেন, 'উইলিয়ামসন দেশের হিরো। পরিশ্রম করে দলকে ফাইনালে তুলেছেন। সেকারণে কেনই এই সম্মানের যোগ্য ব্যক্তি। বর্ষসেরা নিউজিল্যান্ডার হিসেবে উইলিয়ামসনকেই আমি ভোট দিতে চাই।' ফ্যানেদের কাছেও কিউয়ি অধিনায়ককে বর্ষসেরা নিউজিল্যান্ডার বাছার জন্য আর্জি জানিয়েছেন স্টোকস।

নেই নারিন

নেই নারিন

রবিবার ইডেন গার্ডেন্সে আইপিএল-এ দিল্লি ডেয়ারডেভিলস-এর বিপরীতে কেকেআর-এর প্রথম ম্যাচে সম্ভবত খেলবেন না সুনীল নারিন।

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তাল নানুর

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তাল নানুর

নানুরে ফের সামনে এল তৃণমূলের গোষ্ঠীদন্দ্ব। পাপুড়িতে তৃণমূল কংগ্রেসের অফিসের ভোলবদল। দলের অফিস বদলে গেল ধান ক্রয় কেন্দ্রে। কাজল শেখ ও গদাধর হাজরার গোষ্ঠী কোন্দল ঘিরে ফের উত্তেজনা নানুরে। মোতায়েন করা হয়েছে বাহিনী।

প্রত্যুষার জন্য আত্মঘাতী

প্রত্যুষার জন্য আত্মঘাতী

বালিকাবধূ অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুর ঘটনার জেরে তাঁর এক মহিলা ভক্ত আত্মহত্যা করলেন রায়পুরে।

রিপোর্ট তলব হাইকোর্টের

রিপোর্ট তলব হাইকোর্টের

উড়ালপুল কাণ্ডে রাজ্যের কাছে পূর্ণাঙ্গ রিপোর্ট তলব করল কলকাতা হাইকোর্ট। তিন সপ্তাহের মধ্যে জমা দিতে হবে এই রিপোর্ট। নির্দেশ প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চের।

English summary
Ben Stokes, england's match winner in CWC2019 final, refuses New Zealander of the Year nomination
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X