• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইপিএলের আগে বড় ধাক্কা দিল্লির! ফিটনেস টেস্টে ফেল পৃথ্বী, পাস হার্দিক

Google Oneindia Bengali News

বর্তমান ক্রিকেটে বড় জায়গা হয়ে দাঁড়িয়েছে ফিটনেস। একটু এদিক ওদিক হলেই দলে থাকা মুশকিল হয়ে যায়। হার্দিক পাণ্ডিয়া , পৃথ্বী শ'য়ের ক্ষেত্রে ব্যাপার তেমনই হয়ে দাঁড়াচ্ছে। তবে জানা গিয়েছে পৃথ্বী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন সংস্করণের মাত্র কয়েকদিন আগে, দিল্লি ক্যাপিটালসের ইয়ো-ইয়ো টেস্টে ব্যর্থ হয়েছেন। ২২ বছর বয়সী ওপেনার ব্যাটার তার ফিটনেস স্ট্যাটাস সম্পর্কে একটি আপডেট দেওয়ার জন্য জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) উপস্থিত ছিলেন কিন্তু ফলাফল অসন্তোষজনক বলে প্রমাণিত হয়েছিল। সেখানে হার্দিক দারুণ ভাবে পাস করেছেন।

আইপিএলের আগে বড় ধাক্কা দিল্লির! ফিটনেস টেস্টে ফেল পৃথ্বী, পাস হার্দিক

একটি সূত্রের খবর অনুসারে, শ ফিটনেস পরীক্ষায় ১৫-এর কম স্কোর করেলন, যেখানে পুরুষদের জন্য স্ট্যান্ডার্ড স্কোর এটি ১৬.৫। একটি সূত্র মারফত জানা গিয়েছে, "এগুলি কেবল ফিটনেস আপডেট। স্পষ্টতই, এটি পৃথ্বীকে আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে বাধা দেয় না। এটি কেবলমাত্র একটি ফিটনেস প্যারামিটার এবং সব কিছু শেষ হয়ে যায়নি,"।

ওই সূত্র আরও বলেছে যে, "দেখুন, তিনি পরপর তিনটি রঞ্জি ম্যাচ খেলেছেন। একবার টানা তিনটি প্রথম-শ্রেণীর খেলার ক্লান্তি আপনার ইয়ো-ইয়ো স্কোরকেও প্রভাবিত করতে পারে," জাতীয় দল থেকে বাদ পড়ার পর কর্ণাটকের ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়ালের উপর নির্বাচকরা অগাধ আস্থা দেখিয়েছেন। শ-কে ওপেনিং স্লটের জন্য বিবেচনাও করা হয়নি। এদিকে, হার্দিক পাণ্ডিয়া, যিনি এনসিএ-তেও বাদ পড়েছিলেন, ফিটনেস টেস্টে ক্লিয়ার করেছেন।

সূত্র মারফত জানা গিয়েছে যে অলরাউন্ডার এনসিএ-তেও বোলিং করেছেন। ২৮ বছর বয়সী এই টি-টোয়েন্টি লিগে নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্সের নেতৃত্ব দেবেন। পাণ্ডিয়াকে বোলিং করতে না বলা সত্ত্বেও ভারতীয় দলে ফিরে আসার জন্য তিনি যে পথে আছেন তা দেখানোর জন্য টানা বল করেন।

একই সূত্র বলেছে যে, "পাণ্ডিয়ার এনসিএ-তে বোলিং করার দরকার ছিল না কিন্তু তিনি যথেষ্ট সময় ধরে এবং ১৩৫ কিমি প্রতি ঘণ্টার রেঞ্জে বোলিং করেছেন। দ্বিতীয় দিনে, তিনি ১৭-প্লাস স্কোর নিয়ে ইয়ো-ইয়ো পরীক্ষা অতিক্রম করেন যা কাট-অফ স্তর থেকে অনেক উপরে,"

English summary
prithwi shaw failed in yo yo test before ipl as hardik passed with high rate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X