• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা কালে ঘরে বসে থাকা ক্রিকেটারদের ক্ষতিপূরণ দেবে সৌরভের বিসিসিআই

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের আবহে আইপিএল শুরু হলেও পরিস্থিতি ক্রমে ভয়াবহ হওয়ায় টুর্নামেন্ট বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। অতিমারীর বাড়বাড়ন্তে ঘরোয়া ক্রিকেটের মরসুম শুরু করা যে অসম্ভব, তাও মেনে নিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড। তা বলে ঘরোয়া ক্রিকেটারদের হেলাফেলা করার পক্ষপাতি যে তাঁরা নন, তাও বুঝিয়ে দিলেন জয় শাহরা। এক বিশেষ ঘোষণার মাধ্যমে দেশের ক্রিকেট প্রেমীদের মন জয় করল বিসিসিআই।

তরুণ সাকারিয়ার পর করোনার থাবায় বাবাকে হারালেন অভিজ্ঞ ভারতীয় স্পিনারতরুণ সাকারিয়ার পর করোনার থাবায় বাবাকে হারালেন অভিজ্ঞ ভারতীয় স্পিনার

ঘরোয়া ক্রিকেটারদের ক্ষতিপূরণ

ঘরোয়া ক্রিকেটারদের ক্ষতিপূরণ

করোনা ভাইরাসের ভয়াবহ আবহে দেশের ঘরোয়া ক্রিকেটের মরসুম কবে শুরু হবে, তা নিয়ে কোনও দিশা দেখাতে পারেনি বিসিসিআই। তবে ২২ গজের খেল বন্ধ থাকার কারণে দেশের যে সকল প্রথম শ্রেণির ক্রিকেটারদের বাড়িতে বসে কিংবা হালকা অনুশীলন করে সময় কাটাতে হচ্ছে, তাঁদের ক্ষতিপূরণ দেবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড। জুন থেকে জুলাইয়ের মধ্যে দেশের সব ক্রিকেটারদের অ্যাকাউন্টে টাকা ঢুকে যাবে বলে নিজেই জানিয়েছেন বিসিসিআই সভাপতি।

কবে শুরু হবে মরসুম

কবে শুরু হবে মরসুম

আইপিএলের আবহে দেশে ঘরোয়া ক্রিকেটের মরসুম যে এখনই শুরু করা সম্ভব নয়, তা স্পষ্ট জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বলেছেন যে পরিস্থিতির ওপর নজর রাখছে বিসিসিআই। আগামী অক্টোবর কিংবা নভেম্বরে পরিস্থিতি খানিকটা সচল হলে এ ব্যাপারে ভাবনাচিন্তা করা যেতে পারে বলে জানিয়েছেন সৌরভ। তাঁর কথায়, এই কঠিন পরিস্থিতিতে ক্রিকেটারদের ঝুঁকির মধ্যে রেখে তাঁদের পরিবারের সদস্যদের চিন্তা বাড়াতে চায় না বিসিসিআই।

গত মরসুমে বাতিল হয়েছিল রঞ্জি

গত মরসুমে বাতিল হয়েছিল রঞ্জি

করোনা ভাইরাসের কারণে গত মরসুমে বাতিল করা হয়েছিল ঐতিহ্যবাহী রঞ্জি ট্রফি। অসময়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফি এবং বিজয় হাজারে ট্রফি আয়োজন করে কোনওভাবে পরিস্থিতি সামাল দিয়েছিল বিসিসিআই। এবারও তেমনই কিছু করা হবে কিনা, তা নিয়ে স্পষ্ট করে কিছু জানাতে রাজি হননি বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

রঞ্জি করাতে চায় বিসিসিআই

রঞ্জি করাতে চায় বিসিসিআই

এক সূত্র মারফত জানা গিয়েছে এই মরসুমে রঞ্জি ট্রফি আয়োজন করতে মরিয়া বিসিসিআই। এর জন্য কী কী ব্যবস্থা নেওয়া যায়, তার ভাবনাচিন্তা সৌরভ গঙ্গোপাধ্যায়, জয় শাহরা শুরু করে দিয়েছেন বলেও জানানো হয়েছে। সেক্ষেত্রে সৈয়দ মুস্তাক আলি ও বিজয় হাজারে ট্রফির এ মরসুমের ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়তে পরে বলে অনুমান ক্রিকেট মহলের একাংশের।

Covid 19 Update : বীরভূম : গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৭৫০

English summary
BCCI to compensate domestic cricketers in June-July after second Covid 19 wave
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X