• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল, লিগের ভবিষ্যৎ নিয়ে ফ্র্যাঞ্চাইজিদের কী বার্তা দিল বিসিসিআই

  • |

দেশে করোনা সংক্রমণ বাড়তে থাকায় ১৫ এপ্রিল থেকে শুরু দ্বিতীয় দফার লকডাউন। ৩ মে পর্যন্ত ভারতে দ্বিতীয় দফার এই লকডাউন চলবে।ফলে ৩ মে পর্যন্ত আইপিএল স্থগিত রাখা হচ্ছে। ২৯ মার্চ টুর্নামেন্ট শুরু হওয়ার কথা থাকলেও করোনার কারণে ১৫ এপ্রিল পর্যন্ত প্রথম দফায় টুর্নামেন্ট স্থগিত রাখা হয়েছিল। এরপর ৩ মে পর্যন্ত আইপিএল পিছিয়ে গেল।

কী বার্তা বিসিসিআইয়ের

কী বার্তা বিসিসিআইয়ের

প্রধানমন্ত্রী মোদী লকডাউনের সময়সীমা বাড়ানোর কথা ঘোষণা করার পরই বিসিসিআই সব স্টেকহোল্ডার এবং আট ফ্র্যাঞ্চাইজি ও ব্রডকাস্টার্সদের সঙ্গে কথা বলেছে। ভিডিও বার্তায় বোর্ডের পক্ষ থেকে ইভেন্ট আপাতাত অনির্দিষ্ট কালের জন্য স্থগিত থাকছে কিন্তু বাতিল হচ্ছে না বলে জানিয়ে দেওয়া হয়েছে।

ফ্র্যাঞ্চাইজি কর্তার মন্তব্য

ফ্র্যাঞ্চাইজি কর্তার মন্তব্য

বোর্ডের এই সিদ্ধান্ত জানানোর পর আইপিএলের এক ফ্র্যাঞ্চাইজি কর্তা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, 'বোর্ডের পক্ষ থেকে আইপিএল আপাতত স্থগিত থাকছে বলে জানানো হয়েছে। ফলে টুর্নামেন্ট নিয়ে অনিশ্চয়তা রয়েছে। তবে টুর্নামেন্ট এখন বাতিল হয়নি। আশা রাখা হচ্ছে, ভবিষ্যতে করোনা বিদায় নিলে আইপিএল টুর্নামেন্ট হবে।'

আইপিএল না হলে ক্ষতি কত

আইপিএল না হলে ক্ষতি কত

আইপিএল না হলে বোর্ডের প্রায় ৩০০০ কোটি টাকা ক্ষতি হতে পারে। প্রসঙ্গত আইপিএল নিয়ে বোর্ডের যেহেতু কোনও বিমা করা নেই, তাই আইপিএল বাতিল ঘোষণা করতে পারছে না বোর্ড। সেজন্যেই পূর্ণ শক্তি দিয়ে বিকল্প পথ বার করে আইপিএল করানো নিয়ে পরিকল্পনা তৈরি করছে বিসিসিআই।

কী কী সম্ভাবনা

কী কী সম্ভাবনা

সেপ্টেম্বর এশিয়া কাপ করোনার কারণে পিছিয়ে গেলে এই সময়ে আইপিএল হতে পারে। অন্য দিকে করোনার কারণে অক্টোবরের টি-২০ ক্রিকেট বিশ্বকাপ পিছিয়ে গেলে সেই সময়ে ভারতে আইপিএল আয়োজন করতে পারে বিসিসিআই।

English summary
BCCI tells franchises IPL 2020 postponed indefinitely after lockdown extended from 15 april
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X