• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাক-দাবি নিয়ে আইসিসি-তে ধাক্কা, অবস্থান স্থির সিওএ বৈঠকে, জানা গেল আইপিএল ম্যাচের সময়ও

সম্প্রতি আইসিসি-র বৈঠকে বিসিসিআই-এর পাকিস্তান-কে নির্বাসিত করার দাবি অগ্রাহ্য করা হয়েছে। কিন্তু এরপরেও ভারত আন্তর্জাতিক ক্রিকেটে পাকিস্তানকে নির্বাসিত কার দাবি থেকে সরবে না বলেই বৃহস্পতিবার জানালেন প্রশাসনিক কমিটির প্রধান বিনোদ রাই। সেই সঙ্গে আইপিএল-এর ম্য়াচের সময়-ও নিশ্চিত করল সিওএ।

ধাক্কা খেয়ে, পাকিস্তান নিয়ে কোন অবস্থানে বিসিসিআই

এদিন নয়াদিল্লিতে বিসিসিআই-এর প্রশাসনিক কমিটির (সিওএ)-এর বৈঠকের পর বিনোদ রাই জানান, পাকিস্তান সম্পর্কে তাঁদের অবস্থান বদলাচ্ছে না। আইসিসি যতই বলুক সন্ত্রাসে মদতদাতাদের নির্বাসিত করা তাদের এক্তিয়ারে নেই, ভারত দাবি থেকে সরবে না।

তবে বিশ্বকাপে ভারত পাকিস্তান ম্য়াচ বয়কট করবে কিনা সেই প্রশ্নের সরাসরি জবাব দেননি বিনোদ রাই। সেই ম্যাচে অনেক দেরি আছে, সময় এলেই সিদ্ধান্ত হবে বলে এড়িয়ে গিয়েছেন।

এই বিষয়ের পাশাপাশি এদিন আইপিএল-এর ম্যাচের সময় পাল্টাচ্ছে না বলে নিশ্চিত করা হয় সিওএ-র পক্ষ থেকে। এই বছর আইপিএল-এর ম্যাচের সময় এগিয়ে ৭টা থেকে ম্য়াচ শুরু করার জন্য বিসিসিআই-এর উপর চাপ রয়েছে বলে জল্পনা ছিল। কিন্তু এদিন স্পষ্ট করে জানানো হয় লিগের ম্য়াচ সবই আগের মতোই হয় বিকাল ৪টে নইলে সন্ধ্যা ৮টা থেকে শুরু করা হবে। আর নকআউট পর্বের ম্যাচগুলি শুরু হবে সন্ধ্য়া ৭টা থেকেই।

English summary
Coa chief Vinod Rai said despite ICC snub BCCi still seeking an international ban on Pakistan. Coa also confirmed the IPL 2019 match timings.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X