• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলের আগেই বিরাটদের প্রস্তুতি শিবির? কী জানাল বিসিসিআই?

আইপিএলের আগে ভারতীয় ক্রিকেটারদের জন্য প্রস্তুতি শিবির আয়োজন করা সম্ভব নয় বলে জানিয়ে দিল বিসিসিআই। সেক্ষেত্রে করোনা ভাইরাসের জেরে লকডাউনের জড়তা কাটিয়ে কী অনুশীলন ছাড়াই বাইশ গজে নেমে পড়বেন বিরাট কোহলিরা, তা নিয়েও নিজেদের বক্তব্য স্পষ্ট করল ভারতীয় ক্রিকেট বোর্ড।

প্রস্তুতি শিবির বাতিল

প্রস্তুতি শিবির বাতিল

কোনও অঘটন না ঘটলে করোনা ভাইরাসের আবহে আগামী সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হচ্ছে আইপিএল। টুর্নামেন্ট শুরুর আগে বিরাট কোহলি, রোহিত শর্মাদের জন্য তিন সপ্তাহের প্রস্তুতি শিবিরের ব্যবস্থা করা হবে বলে জানিয়েছিল বিসিসিআই। দেশের বিভিন্ন রাজ্যে করোনা ভাইরাসের প্রভাব বাড়তে থাকায় সেই পরিকল্পনা বাতিল করে দেওয়া হয়েছে বলে বিসিসিআই সূত্রে খবর।

কবে এবং কোথায় হওয়ার কথা ছিল শিবির

কবে এবং কোথায় হওয়ার কথা ছিল শিবির

বিসিসিআই সূত্রে খবর, ১৮ অগাস্ট থেকে শুরু হওয়ার কথা ভারতীয় ক্রিকেটারদের প্রস্তুতি শিবির। ৪ সেপ্টেম্বর পর্যন্ত তা চলার কথা ছিল। আহমেদাবাদে নতুন করে গড়ে ওঠা মোতেরা স্টেডিয়ামে। কিন্তু বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম সেই সুযোগ থেকে বঞ্চিত হতে চলেছে বলে বিসিসিআই সূত্রে খবর।

ক্রিকেটারদের প্রস্তুতি কোথায়

ক্রিকেটারদের প্রস্তুতি কোথায়

বিসিসিআই সূত্রে খবর, আইপিএল শুরুর আগে বিরাট কোহলিদের জন্য আলাদা করে প্রস্তুতি শিবিরের ব্যবস্থা করা হবে না। ক্রিকেটাররা আরবে গিয়ে নিজেদের ফ্র্যাঞ্চাইজির অধীনে অনুশীলন সারবেন বলে জানানো হয়েছে।

কবে শুরু আইপিএল

কবে শুরু আইপিএল

এখনও পর্যন্ত যা খবর, করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএল। ১০ নভেম্বর টুর্নামেন্ট শেষ হবে বলে বিসিসিআই সূত্রে খবর। রবিবার, আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠকে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে।

চার বার কোভিড পরীক্ষা, একাধিক নতুন নিয়মে করোনাকালে কেমন হতে চলেছে আইপিএল

English summary
BCCI speaks about the future of Team India's training camp
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X