• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এমএস ধোনির ভবিষ্যত সম্পর্কে মুখ খুলুক বিসিসিআই, চান ইরফান পাঠান

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের জেরে কার্যত বাতিল হওয়ার পথে এ বছরের আইপিএল। এর অর্থ, আটকে যেতে চলেছে লেজেন্ড মহেন্দ্র সিং ধোনির প্রত্যাবর্তন। দেশের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়কের ভবিষ্যত নিয়ে এবার মুখ খুলুক বিসিসিআই, চান টিম ইন্ডিয়ার প্রাক্তন অল রাউন্ডার ইরফান পাঠান।

ধোনির সন্ন্যাস

ধোনির সন্ন্যাস

২০১৯-র জুলাইতে শেষ হওয়া ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের জার্সিতে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন মহেন্দ্র সিং ধোনি। এরপর থেকে প্রায় সাড়ে আট মাস আন্তর্জাতিক ক্রিকেট তো দূর, ঘরোয়া ক্রিকেটেও বাইশ গজে নামতে দেখা যায়নি ক্যাপ্টেন কুলকে। বিসিসিআই ধোনির ভবিষ্যত নিয়ে মুখ খুলতে না চাইলেও, তাঁকে বোর্ডের বার্ষিক আর্থিক চুক্তি থেকে বাদ দেওয়া হয়।

আইপিএলে প্রত্যাবর্তনের সম্ভাবনা ছিল

আইপিএলে প্রত্যাবর্তনের সম্ভাবনা ছিল

এবছরের আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে ফের ব্যাট হাতে বাইশ গজে নামার কথা ছিল এমএস ধোনির। সেই মতো চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে তিনি প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন। কিন্তু করোনা ভাইরাসের জেরে সেই প্রস্তুতি শিবির স্থগিত করে দেওয়া হয়। পিছিয়ে দেওয়া হয় আইপিএলও। ফলে ধোনির প্রত্যাবতন কার্যত অসম্ভব বলেই মনে হচ্ছে।

কী বললেন ইরফান

কী বললেন ইরফান

ভারতের প্রাক্তন অল রাউন্ডার ইরফান পাঠানের কথায়, ভারতকে সবকিছু দিয়েছে মহেন্দ্র সিং ধোনি। এই কিংবদন্তির প্রমাণ করার মতো আর কিছু নেই। ইরফানের কথায়, এখন বিসিসিআই-কে ঠিক করতে হবে যে তারা দেশের সর্বকালের সেরা অধিনায়কের সঙ্গে কী করবেন। যাই করুক, এ ব্যাপারে অন্তত মুখ খুলুক ভারতীয় বোর্ড, চান প্রাক্তন ভারতীয় ক্রিকেটার।

রাহুল-ঋষভ

রাহুল-ঋষভ

সরাসরি না হলেও ইরফান পাঠান কিন্তু বুঝিয়ে দিয়েছেন যে এই মুহূর্তে ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনির জায়গা পাওয়া বেশ মুশকিল। ইরফানের কথায়, তরুণ কেএল রাহুল, ঋষভ পন্থরা যা পারফরম্যান্স দিচ্ছেন, তাতে বিসিসিআই একটা জায়গায় না পৌঁছলে মুশকিল বলে মনে করেন ইরফান।

English summary
BCCI should give answer on MS Dhoni, says Irfan Pathan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X