• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাইকির সঙ্গে চুক্তি শেষ, ভারতের অস্ট্রেলিয়া সফর থেকে সম্ভবত বিরাটদের জার্সিতে নতুন কিটস স্পনসর

  • |

সেপ্টেম্বর ভারতীয় দলের কিটস প্রস্তুতকারক সংস্থার নাইকির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে বিসিসিআইয়ের। করোনা পরিস্থিতিতে সামনে আন্তর্জাতিক ক্রিকেট না থাকায় এই মুহূর্তে নতুন স্পনসর জোগাড় নিয়ে তড়িঘড়ি সিদ্ধান্ত না হলেও অক্টোবরে ভারতের অস্ট্রেলিয়া সফরের আগে এই নিয়ে বিসিসিআইকে ভাবতে হবে।

ভারতের অস্ট্রেলিয়া সফর

ভারতের অস্ট্রেলিয়া সফর

অক্টোবরে ভারতীয় দলে গুরুত্বপূর্ণ অস্ট্রেলিয়া সফর রয়েছে। ১১ অক্টোবর থেকে অজিদের বিরুদ্ধে বিরাট-রোহিতরা ৩ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে। এরপর ৩ ডিসেম্বর থেকে ৪ ম্যাচের টেস্ট সিরিজ ও ১২ জানুয়ারি থেকে তিন ম্যাচের ওডিআই সিরিজ রয়েছে। ভারতের এই অস্ট্রেলিয়া সফর থেকে সম্ভবত নতুন কিটস স্পনসর আসতে চলেছে।

নতুন কিটস স্পনসর পেতে দরপত্র তোলা হবে

নতুন কিটস স্পনসর পেতে দরপত্র তোলা হবে

নাইকির সঙ্গে স্পনসরশিপ শেষ হতে চলায় আগামী সোমবার থেকে নতুন কিটস স্পনসর পেতে বিসিসিআই দরপত্র জমা নিতে চলেছে। বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে ২৬ অগাস্ট পর্যন্ত দরপত্র কেনা যাবে।

নাইকির সঙ্গে কত বছরে চুক্তি ছিল

নাইকির সঙ্গে কত বছরে চুক্তি ছিল

ভারতীয় ক্রিকেটের সঙ্গে নাইকির সম্পর্ক দীর্ঘদিনের। ভারতের পুরুষ ও মহিলা ক্রিকেট দলে সেপ্টেম্বর পর্যন্ত কিটস স্পনসর হিসেবে চুক্তিবদ্ধ নাইকি। ২০১৬ সালে ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে নাইকির চুক্তি নবীকরণ হয়েছিল। শেষ চার বছরে নাইকির সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডে ৩৭০ কোটি টাকার চুক্তি ছিল।

নাইকিকে অগ্রাধীকার দেওয়া হবে

নাইকিকে অগ্রাধীকার দেওয়া হবে

বোর্ড সূত্রে জানা গিয়েছে, নাইকি চুক্তি নবীকরণ করতে চাইলে দরপত্র নেওয়া মাঝপথে বন্ধ রেখে পুরনো সংস্থার সঙ্গে সম্পর্ক ধরে রাখার অগ্রাধীকার দেওয়া হবে। সেক্ষেত্রে ভারতের আসন্ন অস্ট্রেলিয়া সফরে নাইকি কিটস স্পনসর থাকে, নাকি নতুন সংস্থার সঙ্গে বোর্ডের চুক্তি হয় সেটাই এখন দেখার।

করোনা ধাক্কায় আরও এক ক্রিকেট সিরিজ বাতিল, আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলির কাছে সুযোগ

English summary
BCCI's partnership with Nike over in September, Indian Team may have news kits Sponser in australia tour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X