• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Ranji Trophy: রঞ্জি ট্রফির নক আউট পর্বের ম্য়াচগুলি পিছিয়ে দিল বিসিসিআই, জানুন সংশোধিত ক্রীড়াসূচি

Google Oneindia Bengali News

রঞ্জি ট্রফির নক আউট পর্বের খেলাগুলি হবে বেঙ্গালুরুতেই। তবে সব ম্যাচই দুই দিন করে পিছিয়ে দিল বিসিসিআই। আগে ঠিক ছিল, ৪ জুন থেকে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালের খেলাগুলি শুরু হবে। কোয়ারান্টিনে থাকতে হবে না দলগুলিকে। শুধু বেঙ্গালুরু পৌঁছানোর আগে প্রত্যেক দলকেই সকলের নেগেটিভ আরটি-পিসিআর রিপোর্ট দেখাতে হবে। জৈব সুরক্ষা বলয়েই রঞ্জি ট্রফি হবে বলেও জানা যাচ্ছিল।

রঞ্জি ট্রফির নক আউট পর্বের ম্য়াচগুলি পিছিয়ে দিল বিসিসিআই

কিন্তু বোর্ড দুই দিন করে সব ম্যাচ পিছিয়ে দেওয়ার ফলে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনাল পর্বের চারটি ম্যাচই শুরু হবে ৬ জুন থেকে। সেমিফাইনাল শুরু হবে ১৪ জুন থেকে। ফাইনাল শুরু ২২ জুন থেকে। বাংলা, ঝাড়খণ্ড, মুম্বই, উত্তরাখণ্ড, কর্নাটক, উত্তরপ্রদেশ, পাঞ্জাব ও মধ্যপ্রদেশ পৌঁছেছে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালে। প্রথম ও চতুর্থ কোয়ার্টার ফাইনালে জয়ী দল পরস্পরের মুখোমুখি হবে প্রথম সেমিফাইনালে। অপর সেমিফাইনালে মুখোমুখি হবে দ্বিতীয় ও তৃতীয় কোয়ার্টার ফাইনালের বিজয়ীরা।

রঞ্জি ট্রফির নক আউট পর্বের ম্য়াচগুলি পিছিয়ে দিল বিসিসিআই

গ্রুপ এ থেকে গ্রুপ জি-র শীর্ষে থাকা যথাক্রমে মধ্যপ্রদেশ, বাংলা, কর্নাটক, মুম্বই, উত্তরাখণ্ড, পাঞ্জাব ও উত্তরপ্রদেশ সরাসরি কোয়ার্টার ফাইনালে উঠেছিল। গ্রুপ এইচের শীর্ষে থাকা ঝাড়খণ্ড প্লেট গ্রুপের শীর্ষে থাকা নাগাল্যান্ডের মুখোমুখি হয়েছিল প্রি কোয়ার্টার ফাইনালে। প্রথম ইনিংসে এগিয়ে থাকার সুবাদে তারা পৌঁছে গিয়েছে শেষ আটে। ইডেনে সেই ম্যাচে ঝাড়খণ্ড প্রথম ইনিংসে ৮৮০ করার পর নাগাল্যান্ড শেষ হয়ে গিয়েছিল ২৮৯ রানে। এরপর দ্বিতীয় ইনিংসে ঝাড়খণ্ড খেলা শেষের আগে অবধি ৬ উইকেটে ৪১৩ রান করেছিল।

রঞ্জি ট্রফির নক আউট পর্বের ম্য়াচগুলি পিছিয়ে দিল বিসিসিআই

বাংলা চণ্ডীগড়কে ১৫২ রানে, হায়দরাবাদকে ৭২ রানে এবং বরোদাকে চার উইকেটে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে। প্রথম কোয়ার্টার ফাইনালে বাংলার প্রতিপক্ষ ঝাড়খণ্ড। দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে মুখোমুখি মুম্বই ও উত্তরাখণ্ড। তৃতীয় কোয়ার্টার ফাইনালে কর্নাটক খেলবে উত্তরপ্রদেশের বিরুদ্ধে। চতুর্থ কোয়ার্টার ফাইনালে মুখোমুখি পাঞ্জাব ও মধ্যপ্রদেশ। বাংলা সেমিফাইনালে উঠলে পাঞ্জাব বা মধ্যপ্রদেশের বিরুদ্ধে খেলতে হবে। ফাইনাল অনুষ্ঠিত হবে বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে।

English summary
BCCI Reschedules Ranji Trophy Knockouts, All The Matches Delayed By Two Days. Bengal Will Face Jharkhand In The Quarter Finals.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X