• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এ গ্রেড অপরিবর্তিত, মহিলা ক্রিকেট দলের বার্ষিক চুক্তি ঘোষণা করল বিসিসিআই

  • By
  • |
Google Oneindia Bengali News

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে এদিন বুধবার মহিলা ক্রিকেট দলের বার্ষিক কন্ট্রাক্ট প্রকাশ করা হল। সবচেয়ে উপরের গ্রেডে যারা রয়েছেন তারা অপরিবর্তিত রয়েছেন। জাতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়ক হরমনপ্রীত কউর, সহ-অধিনায়ক স্মৃতি মান্ধানা এবং স্পিনার পুনম যাদব এ গ্রেডে রয়েছেন গত বছরের মতো। এবং তারা বার্ষিক ৫০ লক্ষ টাকা পাবেন।

এ গ্রেড অপরিবর্তিত, মহিলা ক্রিকেট দলের বার্ষিক চুক্তি ঘোষণা করল বিসিসিআই

বি গ্রেডে রয়েছেন একদিনের দলের অধিনায়ক মিতালি রাজ। এছাড়াও রয়েছেন ঝুলন গোস্বামী, দীপ্তি শর্মা, পুনম রাউত, রাজেশ্বরী গায়কোয়াড়, শেফালি বর্মা, রাধা যাদব, শিখা পাণ্ডে, তানিয়া ভাটিয়া, জেমাইমা রডরিগেস। এরা বছরে চুক্তি অনুযায়ী ৩০ লক্ষ টাকা পাবেন।

এছাড়া সি গ্রেডে রয়েছেন মানসী জোশী, অরুন্ধতী রেড্ডি, পূজা বস্ত্রকার, হরলীন দেওল, প্রিয়া পুনিয়া এবং রিচা ঘোষ। এরা প্রত্যেকেই পাবেন বার্ষিক ১০ লক্ষ টাকা করে।

করোনার আবহে এশিয়া কাপ আয়োজন সম্ভব নয়, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের ঘোষণা করোনার আবহে এশিয়া কাপ আয়োজন সম্ভব নয়, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের ঘোষণা

সবমিলিয়ে মোট ১৯ জন খেলোয়াড়ের সঙ্গে সেন্ট্রাল কন্ট্রাক্ট ঘোষণা করা হয়েছে। গত বছরে মোট ২২ জন খেলোয়াড়ের সঙ্গে এই কন্ট্রাক্ট করা হয়েছিল। যে তিনজন এবছর বাদ পড়েছেন তাঁরা হলেন বেদা কৃষ্ণমূর্তি, একতা বিস্ত এবং অনুজা পাতিল।

English summary
BCCI releases names of central contract, Grade A unchanged
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X