• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের হাসপাতালে ভর্তি হবেন সৌরভ! আরও দুটি স্টেন বসানোর দরকার কতটা?

ফের হাসপাতালে ভর্তি হতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআই সভাপতি নিজে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে তাঁর ঘনিষ্ঠ মহলের তরফে জানানো হয়েছে। উডল্যান্ডস হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে কথা বলেই সৌরভ এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানানো হয়েছে। আচমকা এমন সিদ্ধান্তের কারণ জেনে নেওয় যাক।

আবারও হাসপাতালে ভর্তি হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়
আগামী সপ্তাহেই হাসপাতালে সৌরভ

আগামী সপ্তাহেই হাসপাতালে সৌরভ

সৌরভ গঙ্গোপাধ্যায়ের ঘনিষ্ঠ মহলের তরফে জানানো হয়েছে যে আগামী সপ্তাহেই ফের উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হচ্ছেন মহারাজ। বিসিসিআই সভাপতি এ ব্যাপারে ডাক্তারদের সঙ্গে কথা বলেছেন বলে জানানো হয়েছে। যাঁরা তাঁকে সুস্থ করে তুলেছেন, তাঁদের পরামর্শ মতোই তিনি ফের হাসপাতালে ভর্তি হওয়ার জন্য মনস্থ করেছেন বলে খবর।

কেন হাসপাতালে ভর্তি হচ্ছেন সৌরভ

কেন হাসপাতালে ভর্তি হচ্ছেন সৌরভ

উডল্যান্ডস হাসপাতাল ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের ঘনিষ্ঠ মহলের তরফে জানানো হয়েছে, মহারাজের হৃদযন্ত্রে আরও দুটি স্টেন্ট বসানো আবশ্যিক হয়ে পড়েছে। এ ব্যাপারে বিসিসিআই সভাপতি নিজেও কোনও ঝুঁকি নিতে চান না বলে জানানো হয়েছে। ফলে আগামী সপ্তাহেই এই কাজ সম্পন্ন হবে বলে খবর।

সৌরভের বাড়িতে অশোক

সৌরভের বাড়িতে অশোক

হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পর থেকে বাড়িতে বিশ্রামে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই অবস্থায় নিয়মিত ডাক্তারদের সঙ্গে যোগাযোগও রাখছেন বিসিসিআই সভাপতি। ইতিমধ্যে মহারাজকে দেখতে তাঁর বাড়িতে গিয়েছিলেন আত্মীয় তথা সিপিএম নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন ভারতীয় অধিনায়কের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে শিলিগুড়ির মেয়র লেখেন, সৌরভ ভাল আছেন। আর কয়েক দিন পরেই মহারাজের হৃদযন্ত্রে আরও দুটি স্টেন্ট বসবে বলেও জানিয়েছেন অশোক বাবু।

সৌরভের হাসপাতাল ও ঘর

সৌরভের হাসপাতাল ও ঘর

গত ২ জানুয়ারি বাড়ির জিমে গা ঘামানোর সময় সৌরভ গঙ্গোপাধ্যায়ের মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছিল। উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হলে বিসিসিআই সভাপতির হৃদযন্ত্রে একটি স্টেন্ট বসানো হয়েছিল। সৌরভের স্বাস্থ্য খতিয়ে দেখতে বেঙ্গালুরু থেকে কলকাতায় ছুটে এসেছিলেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। জানিয়ে দিয়েছিলেন যে মহারাজের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কোনও কারণ নেই। তবে প্রাক্তন ভারতীয় অধিনায়কের হৃদযন্ত্রে যে আরও দুটি স্টেন্ট বসাতেই হবে, তাও জানিয়ে গিয়েছিলেন ডাক্তার শেঠি। সেই অনুযায়ী পদক্ষেপ করা হচ্ছে বলে উডল্যান্ডস হাসপাতাল সূত্রে খবর।

বিরাটকে পিছনে ফেললেন ইমরান! আনন্দে আত্মহারা পাকিস্তান, পাল্টা কটাক্ষ ভারতীয় ক্রিকেটপ্রেমীদের

English summary
BCCI president Sourav Ganguly will admit to the Woodlands Hospital again
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X