• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০-এর অফিসিয়াল পার্টনার ক্রেড, সহকর্মীদের বাহবা বিসিসিআই সভাপতি সৌরভের

ইউএন অ্যাকাডেমির পর আইপিএল ২০২০-এর অফিসিয়াল পার্টনার হল ক্রেড। মঙ্গলবারই বেঙ্গালুরু-স্থিত এই ভারতীয় স্টার্ট-আপ সংস্থা নিয়ে ঘোষণা দেয় বিসিসিআই। ক্রেড কত দর হাঁকিয়ে যুগ্মভাবে চলতি বছরের আইপিএলের অফিসিয়াল পার্টনার হওয়ার সুযোগ পেয়েছে, তা অবশ্য জানায়নি কোনও পক্ষই। কেবল কঠিন পরিস্থিতিতেও এত কম সময়ে দুই সংস্থার সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারার খুশিতে সহকর্মীদের বাহবা দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

অফিসিয়াল পার্টনার ক্রেড

অফিসিয়াল পার্টনার ক্রেড

আইপিএল ২০২০-এর অফিসিয়াল পার্টনার হয়েছে ক্রেড। মঙ্গলবার রাতেই বিসিসিআই এই বড়সড় ঘোষণা দিয়েছে। ড্রিম ইলেভেন আইপিএল ২০২০-এর সঙ্গে ক্রেডের লোগো ইতিমধ্যেই জুড়ে দেওয়া হয়েছে। কত টাকার বিনিময়ে ক্রেড এই যোগ্যতা অর্জন করেছে, তা অবশ্য জানায়নি বিসিসিআই। এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছে ক্রেডও।

যুগ্ম অফিসিয়াল পার্টনার

যুগ্ম অফিসিয়াল পার্টনার

এর আগে ইউএন অ্যাকাডেমিকে আইপিএল ২০২০-এর অফিসিয়াল পার্টনার হিসেবে ঘোষণা করেছিল বিসিসিআই। বেঙ্গালুরু-স্থিত এই এডুটেক স্টার্ট-আপ সংস্থার সঙ্গে ২০২২ পর্যন্ত চুক্তি হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবিরের। সঙ্গে ক্রেডিট কার্ড পেমেন্ট অ্যাপ ক্রেডের জুড়ে যাওয়াকে ইতিবাচক হিসেবেই দেখছে বিসিসিআই। তিন বছরের জন্য আইপিএলের সঙ্গে যুক্ত হয়েছে ক্রেড।

ক্রেডের সংক্ষিপ্ত ইতিহাস

ক্রেডের সংক্ষিপ্ত ইতিহাস

ক্রেডিট কার্ড পেমেন্ট অ্যাপটি ২০১৮ সালে বাজারে আনা হয়েছিল। কুনাল শাহের হাত ধরে এই সংস্থা দুই বছরে সাফল্যের শিখরে পৌঁছে যায়। ২০১৯ সালের অগাস্টে ক্রেডের আনুমানিক আর্থিক মূল্য ছিল ৪৫০ মিলিয়ন ডলার। ক্রেডকে আইপিএলের অফিসিয়াল পার্টনার হিসেবে পেয়ে আপ্লুত টুর্নামেন্টের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল। বিশ্বের সর্বাধিক জনপ্রিয় ক্রিকেট লিগের অংশ হতে পেরে উচ্ছ্বসিত ক্রেডের প্রতিষ্ঠাতা তথা সিইও কুনাল শাহ।

কী লিখলেন সৌরভ

কী লিখলেন সৌরভ

করোনা ভাইরাসের আবহে বিশ্বজুড়ে অব্যাহত থাকা আর্থিক মন্দার মধ্যেও আইপিএলের অফিসিয়ার পার্টনার হিসেবে দুই সংস্থার সঙ্গে সম্পর্ক স্থাপন করেছে বিসিসিআই। এই সাফল্যে উচ্ছ্বসিত হয়ে সহকর্মীদের বাহবা দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

English summary
BCCI president Sourav Ganguly welcome CRED as the official partner of IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X