• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'এবার বিশ্রাম নিন', সৌমিত্রের প্রয়াণে প্রতিক্রিয়া ব্যক্ত বিসিসিআই সভাপতি সৌরভের

অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকস্তব্ধ হয়েছে বাংলা। স্বর্ণযুগের অন্যতম সম্পদের চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে রাজ্যপাল জগদীশ ধনখড়। সেই তালিকায় সামিল হয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

এবার বিশ্রাম নিন, সৌমিত্রের প্রয়াণে প্রতিক্রিয়া ব্যক্ত বিসিসিআই সভাপতি সৌরভের

অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। লিখেছেন, 'ইউ হ্যাভ ডান সো ম্যাচ ..ইউ ক্যান রেস্ট ইন পিস'। যার মানে করলে দাঁড়ায়, 'জীবনে আপনি অনেক কিছু করে দেখিয়েছেন, তাই এবার বিশ্রাম নেওয়ার সময়'। প্রিয় অভিনেতাকে নিয়ে বিসিসিআই সভাপতির আবেগঘন বার্তা পড়ে মন ভারাক্রান্ত হয়েছে নেটিজেনদের।

সৌমিত্র চট্টোপাধ্যায়কে যারা কাছ থেকে চিনতেন, তাঁর জানতে যে অভিনেতা কতটা ক্রীড়াপ্রেমী ছিলেন। সেই সূত্রে বাংলার গৌরব সৌরভ গঙ্গোপাধ্যায়ের যে ফেলুদার সম্পর্ক দুর্দান্ত ছিল, তা আর বলার অপেক্ষা রাখে না। একাধিকবার মুখোমুখি সাক্ষাতও ঘটেছে দুই রথির। কথা হয়েছে অনেকক্ষণ। মহারাজই যে ভারতীয় ক্রিকেটকে সঠিক পথে ফিরিয়ে এনেছিলেন, তা সবসময়ই বলতেন সৌমিত্র চট্টোপাধ্যায়।

অন্যদিকে সত্যজিৎ রায়ের হাতে গড়া অপুর কোন সিনেমা হয়তো বাদ দেননি সৌরভও। তাই কিংবদন্তির বিদায়বেলায় আবেগতাড়িত হয়ে পড়েছেন বিসিসিআই সভাপতি। মহারাজের এই বার্তায় মুগ্ধ হয়েছেন ক্রিকেটপ্রেমীরা। একযোগে শ্রদ্ধা জানিয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়কে।

কলকাতা : এক ফোনে কালীপুজোর খিচুড়ি থেকে ভাইফোঁটার গিফট্, অভিনব উদ্যোগ

সৌমিত্রের প্রয়াণে রত্নকে হারাল রূপোলি পর্দা, বললেন অমিত শাহ! শোক প্রকাশ কৈলাশ, লকেটদের

English summary
BCCI president Sourav Ganguly tributes on actor Soumitra Chetterjee's death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X