• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০-কে 'স্ম্যাশ হিট' বললেন বিসিসিআই সভাপতি সৌরভ, জেনে নিন কারণ

করোনা ভাইরাসের আবহে আইপিএল ২০২০-এর সাফল্যকে 'স্ম্যাশ হিট' বলে আখ্যা দিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। কেন আইপিএল বিশ্বসেরা ক্রিকেট টুর্নামেন্ট, তা এবারের সংস্করণ প্রমাণ করেছে বলে মনে করেন মহারাজ। এবারের আইপিএলে অন্যান্য সব বারকে ছাপিয়ে গিয়েছে বলে দাবি করেছেন বিসিসিআই সভাপতি।

অবাক নন সৌরভ

অবাক নন সৌরভ

করোনা ভাইরাসের আবহে আইপিএল ২০২০-এর সফলতা নিয়ে তাঁর মনে কোনও সন্দেহ ছিল না বলে জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর কথায়, সবপক্ষের সঙ্গে আলোচনার পর সুনির্দিষ্ট পরিকল্পনা তৈরি করে কার্যত এক মাসের জন্য টুর্নামেন্টের প্রস্তুতি নেওয়া হয়। তা সফল হওয়ায় খুশি বিসিসআই সভাপতি।

জনজীবন স্বাভাবিক ছন্দে ফেরাতে চেয়েছিলেন

জনজীবন স্বাভাবিক ছন্দে ফেরাতে চেয়েছিলেন

করোনা ভাইরাসের আতঙ্কে থমকে যাওয়া ক্রিকেট ও জনজীবন স্বাভাবিক ছন্দে ফেরানোই বিসিসিআই-এর লক্ষ্য ছিল বলে জানিয়েছেন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তা হয়েছে বলে দাবি মহারাজের। আইপিএল ২০২০ নিয়ে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ক্রিকেট প্রেমীদের যে প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে, তা অনবদ্য বলে জানিয়েছেন বিসিসিআই সভাপতি।

বিশ্বসেরা টুর্নামেন্ট

বিশ্বসেরা টুর্নামেন্ট

সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথায়, আইপিএলের এবারের সংস্করণ প্রমাণ করেছে যে কেন এটিকে বিশ্বের সেরা ক্রিকেট টুর্নামেন্ট হিসেবে গণ্য করা হয়। করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যে দর্শকশূন্য স্টেডিয়াম ও বায়ো সিকিওর পরিবেশে যে উচ্চতায় ক্রিকেট খেলা হয়েছে, তা নজিরবিহীন বলে দাবি করেছেন বিসিসিআই সভাপতি। শিখর ধাওয়ান, রোহিত শর্মা, কেএল রাহুলদের পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন মহারাজ। তুমুল প্রতিদ্বন্দ্বিতামূলক সুপার ওভারগুলি সৌরভ গঙ্গোপাধ্যায়কে রোমাঞ্চিত করেছে।

রেটিংয়ের দিক থেকে শীর্ষে আইপিএল

রেটিংয়ের দিক থেকে শীর্ষে আইপিএল

আইপিএল ২০২০ যতটা গভীরভাবে খেলা হচ্ছে, তাতে টুর্নামেন্টের সফলতা আকাশচুম্বী হবে বলে মনে করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। করোনা ভাইরাসের জেরে বাড়ি বসে খেলা দেখার অভ্যাস জারি থাকায় টুর্নামেন্টের রেটিং সব রেকর্ড ভেঙে দেবে বলে মনে করেন বিসিসিআই সভাপতি।

কলকাতাঃ পুজো শেষ হতেই বাড়ছে কলকাতার দূষণ মাত্রা, তাপমাত্রা কমার সাথেই ভারী হচ্ছে বাতাস

আইপিএল ২০২০ : কেকেআর বনাম সিএসকে, শক্তিতে এগিয়ে কোন দল? ম্যাচের প্রেক্ষাপট, স্থান ও সময়

English summary
BCCI president Sourav Ganguly termed IPL 2020 as 'a smashing success'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X