• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের আবহে আইপিএলের ভবিষ্যত নিয়ে আভাস বিসিসিআই সভাপতি সৌরভের

করোনা ভাইরাসের জেরে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাওয়া আইপিএল আয়োজন করতে যে বিসিসিআই বদ্ধপরিকর, তা আরও একবার বুঝিয়ে দিয়েছেন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। কবে হবে এই টুর্নামেন্ট, তারও এক অস্পষ্ট আভাস দিলেন মহারাজ। ঠিক কী বলেছেন দাদা, জেনে নিন এই লেখনিতে।

প্রাণঘাতী করোনার প্রভাব

প্রাণঘাতী করোনার প্রভাব

করোনা ভাইরাসের জেরে বিশ্বব্যাপী সাড়ে ৬২ লক্ষ মানুষেরও বেশি আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন তিন লক্ষ সত্তর হাজারেরও বেশি মানুষ। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা এক লক্ষ নব্বই হাজার পেরিয়ে গিয়েছে। প্রাণ হারিয়েছেন প্রায় সাড়ে পাঁচ হাজার মানুষ। দিল্লি, মুম্বই, চেন্নাই, কলকাতার মতো আইপিএলমুখী শহরগুলিতে মারণ ভাইরাসের প্রভাব সবচেয়ে বেশি পড়েছে।

ফের স্থগিত হবে কি আইপিএল?

ফের স্থগিত হবে কি আইপিএল?

গত ২৯ মার্চ থেকে শুরু হওয়ার কথা ছিল চলতি বছরের আইপিএল। করোনা ভাইরাসের জেরে তা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হলে ফেরপিছিয়ে যেতে পারে আইপিএল। এমনকী টুর্নামেন্ট বাতিল হয়ে যাওয়ারও আশঙ্কা করছে ক্রিকেট মহলের একটা অংশ।

অক্টোবর-নভেম্বরে আইপিএল

অক্টোবর-নভেম্বরে আইপিএল

আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। করোনা ভাইরাসের আবহে নির্ধারিত সময়ে ইভেন্ট আয়োজনের ক্ষেত্রে দোনোমোনো ভাব পরিলক্ষিত হয়েছে। ফলে বিশ্বকাপ পিছিয়ে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। তেমনটা হলে ওই অক্টোবর-নভেম্বরে আইপিএলের আসর বসতে পারে বলে সূত্র মারফত জানানো হয়েছে। যদিও আইসিসি ওই সম্ভাবনাকে জল্পনা বলেই উড়িয়ে দিয়েছে।

চূড়ান্ত অনিশ্চয়তা

চূড়ান্ত অনিশ্চয়তা

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথায়, করোনা ভাইরাসের জেরে তৈরি হওয়া কঠিন পরিস্থিতিতে আগামী দিনে কী হবে, তা এখন থেকে বলা বেশ মুশকিল। কবে লকডাউন উঠবে এবং ক্রিকেট শুরু হবে, তাও কেউ হলফ করে বলে দিতে পারছে না বলে দাবি মহারাজের। তবু আইপিএল আয়োজন করার ক্ষেত্রে বিসিসিআই আশাবাদী বলে জানিয়েছেন সৌরভ। বলেছেন, সবকটি সম্ভাবনার ওপর নজর রাখা হচ্ছে।

কোথায় হবে আইপিএল

কোথায় হবে আইপিএল

এখনই আইপিএলের ভবিষ্যত নিয়ে কোনও মন্তব্য করা সঠিক কাজ হবে না বলে মনে করেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর কথায়, সুন্দর এবং স্বচ্ছ পরিবেশের মধ্যে ইভেন্ট ভারতেই হোক, মনপ্রাণ দিয়ে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড। কোনও কারণে তা সম্ভব না হলে, অন্য কোনও দেশে আইপিএল নিয়ে যাওয়া হবে কিনা, তা নিয়ে এখনই কিছু বলতে রাজি হননি বিসিসিআই সভাপতি।

করোনা উদ্বেগ কাটিয়ে ক্রিকেটযজ্ঞ শুরু, দল নিয়ে মাঠে নেমে পড়লেন তারকা ক্রিকেটার

English summary
BCCI president Sourav Ganguly speaks about the fate of IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X