• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২১-এর মেগা নিলাম নিয়ে মুখ খুললেন সৌরভ, জানালেন টুর্নামেন্টের স্থান!

২০২১ সালের আইপিএলের জন্য যে মেগা নিলাম অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, করোনা ভাইরাসের জেরে তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। এমনকী অতিমারীকালে আগামী বছরও ভারতের আইপিএল আয়োজন করা সম্ভব কিনা, সে ব্যাপারেও কিছু জানানো হচ্ছে না। তবে এই ইস্যুতে কিছুটা হলেও আলোকপাত করলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। উপরোক্ত দুই বিষয় নিয়েই বোর্ডের মনোভাব স্পষ্ট করলেন মহারাজ।

আইপিএল ২০২১-এর মেগা নিলাম

আইপিএল ২০২১-এর মেগা নিলাম

ভারতে বেড়েই চলেছে করোনা ভাইরাসের প্রভাব। এমতাবস্থায় ২০২১ সালের আইপিএলের জন্য আগামী বছর ভারতে মেগা নিলামের আসর বসানো সম্ভব কিনা, সে ব্যাপারে এখনই স্পষ্ট করে কিছু বলতে পারছেন না বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। চলতি আইপিএল শেষ হলে এই ইস্যুতে আলোচনা হবে বলেও জানিয়েছেন। দেশের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ক।

মেগা নিলামের দিকে তাকিয়ে রয়েছে যে যে দল

মেগা নিলামের দিকে তাকিয়ে রয়েছে যে যে দল

আইপিএলের ইতিহাসে প্রথম বার প্লে-অফে পৌঁছতে পারল না এমএস ধোনি নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। সুরেশ রায়না এবং হরভজন সিংয়ের অনুপস্থিতিতে সিএসকে-র বাকি ক্রিকেটাররা চলতি মরশুমে জ্বলে উঠতে ব্যর্থ হয়েছেন। দলে বড় কিছু পরিবর্তনের আশা নিয়ে মেগা নিলামের দিকে তাকিয়ে রয়েছে এন শ্রীনিবাসন শিবির। এবারও আইপিএলের প্লে-অফে উঠতে ব্যর্থ হওয়া কিংস ইলেভেন পাঞ্জাব এই বড় নিলামের দিকে তাকিয়ে রয়েছে।

কোথায় হবে আইপিএল ২০২১

কোথায় হবে আইপিএল ২০২১

করোনা ভাইরাসের জেরে চলতি বছর ভারতের বাইরে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে আইপিএল। সংযুক্ত আরব আমিরশাহীতে চলছে টুর্নামেন্ট। পরিস্থিতি স্বাভাবিক না হলে আগামী বছরও ভারতে টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব কিনা, সে ব্যাপারে প্রশ্ন করা হলে বিসিসিআই সৌরভ গঙ্গোপাধ্যায় করোনা ভাইরাসের টিকা আবিষ্কারের ওপর জোর দিয়েছেন।

আইপিএল ২০২০-এর সফলতা

আইপিএল ২০২০-এর সফলতা

করোনা ভাইরাসের আবহেও আইপিএল ২০২০ যে পুরোপুরি সফল, তা দাবির সঙ্গে জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। এ বছর টিভিতে বসে অনেকে খেলা দেখেছেন বলে জানিয়েছেন মহারাজ।

দুই থেকে চার ডিগ্রি পর্যন্ত নামতে পারে তাপমাত্রা! উত্তর ও দক্ষিণবঙ্গের জন্য আবহাওয়ার আর কোন সতর্কতা

কলকাতাঃ দীপাবলির আগে প্রদীপের বাজারে মন্দা, অর্ডার কম প্রদীপের

English summary
BCCI president Sourav Ganguly speaks about the auction of IPL 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X