• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতের দল নির্বাচন বিতর্কে কেন জড়াল সৌরভের নাম!

আগামী নভেম্বরে অস্ট্রেলিয়াগামী ভারতীয় ক্রিকেট দল থেকে কেন বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মাকে, তা নিয়ে বিতর্ক চলছেই। তারই মধ্যে জাতীয় দল থেকে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে ধারাবাহিকভাবে ভাল ব্য়াটিং করে চলা সূর্যকুমার যাদবের বাদ পড়া নিয়ে নতুন করে সরব হয়েছেন ক্রিকেট প্রেমীরা। ঘটনায় বিসিসিআই-এর বিরুদ্ধে পক্ষপাত ও রাজনীতি করার অভিযোগ তোলা হয়েছে। সেই প্রেক্ষাপটেই বোর্ড সভাপতি তথা টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের নামও এই ইস্যুতে জড়িয়ে গিয়েছে।

ভাল খেলেও বাদ সূর্য

ভাল খেলেও বাদ সূর্য

চলতি আইপিএলে এখনও পর্যন্ত ১২ ম্যাচ খেলে ৩৬২ রান করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদব। ৪০.২২-র গড়ে রান করার পাশাপাশি চলতি টুর্নামেন্টে তাঁর ব্যাট থেকে তিনটি অর্ধশতরান এসেছে। বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে সূর্যকুমার যাদবের ম্যাচ উইনিং ও অপরাজিত ৭৯ রানে মজেছে ক্রিকেট দুনিয়া।

আইপিএল স্পেশালিস্ট সূর্য

আইপিএল স্পেশালিস্ট সূর্য

আইপিএলে এখনও পর্যন্ত ৯৭ ম্যাচ খেলে ১৯১০ রান করেছেন সূর্যকুমার যাদব। কেকেআর ও মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে দশটি অর্ধশতরান নিজের নামে লিখিয়েছেন মুম্বইকর। ২০১৮ সালের আইপিএলে ১৪ ম্যাচ খেলে ৫১২ রান করেছিলেন সূর্য।

জাতীয় দল থেকে ব্র্যাত্য সূর্য

জাতীয় দল থেকে ব্র্যাত্য সূর্য

২০১৮ সাল থেকে ব্যাট হাতে আইপিএলে ধারাবাহিকভাবে ভাল পারফরম্যান্স করেও জাতীয় দল থেকে ব্র্যাত্যই রয়ে গিয়েছেন সূর্যকুমার যাদব। এই ঘটনায় ক্ষুব্ধই হয়েছেন ক্রিকেট প্রেমীরা। অস্ট্রেলিয়া সফরেও ভারতীয় দলে জায়গা না পাওয়া যাদবের পাশে দাঁড়িয়ে বিসিসিআই-এর বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ তুলেছেন নেটিজেনরা।

নাম জড়াল সৌরভের

নাম জড়াল সৌরভের

বিসিসিআই-এর সভাপতি হওয়ার স্বার্থে অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল নির্বাচন নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় যে দায়িত্ব এড়িয়ে যেতে পারেন না, তা স্পষ্ট বুঝিয়ে দিলেন দেশের প্রাক্তন কিংবদন্তি ব্যাটসম্যান তথা প্রধান নির্বাচক দিলীপ বেঙ্গসরকার। বর্তমানে দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান হওয়া সত্ত্বেও সূর্যকে কেন জাতীয় দলের বাইরে রাখা হল, তা নিয়ে তিনি বোর্ড সভাপতিকেই প্রশ্ন করেছেন। বেঙ্গসরকারের মতে, এ ব্যাপারে নির্বাচকদের সঙ্গে কথা বলা উচিত সৌরভের।

কেন বাদ সূর্য

কেন বাদ সূর্য

দিলীপ বেঙ্গসরকারের মতে, তিরিশ বছর বয়স হয়েছে বলেই কোনও ক্রিকেটারকে জাতীয় দলে নেওয়া যাবে, এমন ভাবাটা ভুল। কোনও ক্রিকেটার ২৬ থেকে ৩৪ বছরের মধ্যে যে কোনও সময় ফর্ম ধরতে পারে বলেও মনে করেন ভারতীয় কিংবদন্তি। সেই প্রেক্ষাপটে সূর্যকুমার যাদবকে অন্তত একটা সুযোগ দেওয়া উচিত বলে মনে করেন দিলীপ বেঙ্গসরকার।

টুইটারে ব্যান্টন ঝড়, মাঠেও কি তোলপাড় হবে আজ... ব্যান্টন না রাসেল,কী বার্তা দিল কেকেআর

English summary
BCCI president Sourav Ganguly's name come into team selection row
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X