• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ম্যাচ উইনার' ও 'স্পেশাল' পন্থের প্রশংসায় কী বললেন বিসিসিআই সভাপতি সৌরভ?

আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ইংল্যান্ডের চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে ব্যাট হাতে বিশ্বমানের পারফরম্যান্স করেছেন ঋষভ পন্থ। চাপের মধ্যে তরুণ উইকেটরক্ষকের ব্যাটিং দেখে মুগ্ধ হয়েছে বিশ্ব। আগেও বলেছিলেন, আরও বললেন যে কেন ঋষভকে এতটা ভরসা করেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। টুইট করে অনুজকে অভিনন্দন জানাতে ভোলেননি দেশের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক। টুইট করেছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগও।

ঋষভের পারফরম্যান্স

ঋষভের পারফরম্যান্স

ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে ১১৮ বলে ১০১ রানের লড়াকু ইনিংস খেলেছেন ঋষভ পন্থ। দেশের সাহসী তরুণ উইকেটরক্ষক ছক্কা হাঁকিয়ে শতরান পূর্ণ করেছেন। সবমিলিয়ে ১৩টি চার ও দুটি ছক্কা এসেছে পন্থের ব্যাট থেকে। ওয়াশিংটন সুন্দরের সঙ্গে ১১৩ রানের পার্টনারশিপ করে ভারতকে নিশ্চিত পতনের হাত থেকে উদ্ধার করেন দিল্লির তারকা।

সৌরভের উচ্ছ্বাস

সৌরভের উচ্ছ্বাস

লাগাতার ব্যর্থতার দিনে পাহাড়প্রমাণ সমালোচনার মধ্যেও ঋষভ পন্থের ওপর থেকে আস্থা এবং বিশ্বাস হারাননি সৌরভ গঙ্গোপাধ্যায়। দিল্লি ক্যাপিটালসের মেন্টর থাকার সময় ভারতের উইকেটরক্ষক তথা ব্যাটসম্যানকে খুব কাছ থেকে দেখেছিলেন বিসিসিআই সভাপতি। সেই সূত্রে ঋষভের ক্ষমতা সম্পর্কে ওয়াকিবহাল মহারাজ। তাই শুক্রবার পন্থ আহমেদাবাদে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে নিজের সেরাটা উজাড় করে দিতেই উচ্ছ্বাসে ফেটে পড়েছেন মহারাজ। টিম ইন্ডিয়ার অধিনায়ক থাকার সময় যেভাবে শেহওয়াগ, যুবরাজ, হরভজন, জাহিরদের সাফল্যে উদ্বেলিত হতেন, একই ভাবে পন্থের পারফরম্যান্সে আরও একবার মুগ্ধ হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

কী লিখলেন সৌরভ

টুইটারে ঋষভ পন্থের ছবি সহ একটি পোস্ট করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। যেখানে ভারতের উইকেটরক্ষক তথা ব্যাটসম্যানকে 'ম্যাচ উইনার' ও 'স্পেশাল' বলে সম্বোধন করেছেন বিসিসিআই সভাপতি। ঋষভের পারফরম্যান্সে বিস্মিত হয়ে সৌরভ প্রশ্ন করেছেন যে ভারতের তরুণ তারকা কতটা ভাল? চাপের মধ্যে পন্থের এই ব্যাটিংকে অবিশ্বাস্য বলে আখ্যা দিয়েছেন মহারাজ। আগ্রাসী মনোভাবের এমন ব্যাটিং অনুজের থেকে আগামী দিনেও দেখতে চান বিসিসিআই সভাপতি।

শেহওয়াগের টুইট

বিশ্বের প্রথম ফাস্ট বোলার হিসেবে ৬০০ টেস্ট উইকেটের মালিক হওয়া জেমস অ্যান্ডারসমকে রিভার্স সুইপ করে চার মেরেছেন ঋষভ পন্থ। ছক্কা হাঁকিয়ে তিনি শতরান পূর্ণ করেছেন। অনুজের এমন ভয়ডরহীন পারফরম্যান্সে মুগ্ধ হয়ে মিম সহ টুইট করার অবকাশ ছাড়েননি টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ।

ঋষভের শতরান ও সুন্দরের বীরত্বে চতুর্থ টেস্টে চালকের আসনে ভারত, তবু লড়ছে ইংল্যান্ড

English summary
BCCI president Sourav Ganguly praises Rishabh Pant's effort in Ahmedabad against England
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X