• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিডনিতে ভারতের লড়াই দেখে কী বার্তা সৌরভের, সিরিজ নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন মহারাজ

  • |

সিডনিতে ভারতের ঐতিহাসিক টেস্ট ড্রয়ের দিন, পূজারা, পন্থ ও অশ্বিনদের সমালোচকদের একহাত নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ২ জানুয়ায়ি সৌরভ হৃদরোগ আক্রান্ত হন। ৫ দিনের লড়াইয়ের পর এখন সম্পূর্ণ সুস্থ হয়ে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে বাড়িতে রয়েছেন। আর বাড়িতে বসে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে তাঁর চোখ ছিল। এদিন পন্থ, পূজারা, হনুমা-অশ্বিনদের লড়াইয়ে ভারত সিডনি টেস্ট ড্র করতে টুইটে ভারতীয় দলের প্রসংশা ও সমালোচকদের এক হাত নিলেন মহারাজ।

তিন ক্রিকেটারের পাশে দাঁড়িয়ে সৌরভের টুইট

তিন ক্রিকেটারের পাশে দাঁড়িয়ে সৌরভের টুইট

সিডনি টেস্টের প্রথম ইনিংসে পূজারার স্লো ব্যাটিং নিয়ে ইতিমধ্য়েই সমালোচনা হয়েছে। অন্যদিকে পন্থ প্রথম ইনিংসে দুটি ক্যাচ ফেলায় তাঁকে নিয়ে তুমুল চর্চা শুরু। অশ্বিন বিদেশের মাটিতে সফল না হলেও তাঁকে নিয়েও ক্রিকেট সমালোচকরা তুলোধোনা করতে শুরু করে দেন। পান থেকে চুন খসলেই ভারতীয় দলের এই তিন তারকাকে নিয়ে জোর আলোচনা শুরু হয়ে যায়। তাঁদের উদ্দেশেই এবার প্রতিক্রিয়া দিলেন সৌরভ।

টুইটে সৌরভ যা লিখলেন

টুইটে সৌরভ যা লিখলেন

সিডনি টেস্ট ড্রয়ের পর সৌরভ টুইটে লিখেছেন, 'এবার অন্তত পূজারা, অশ্বিন ও পন্থের সমালোচনা বন্ধ হওয়া উচিত। ওদের তিনজনকেই ভারতীয় দলে কতটা প্রয়োজন আজকের পর অন্তত সমালোচকরা বুঝবেন। '

বিসিসিআই সভাপতি আরও যা বললেন

বিসিসিআই সভাপতি আরও যা বললেন

এখানেই না থেমে বিসিসিআই সভাপতি অশ্বিনকে নিয়ে লিখেছেন 'টেস্টে চারশোর কাছাকাছি উইকেট নেওয়া মুখের কথা নয়।' আবার পূজারাকে নিয়ে সৌরভ লিখেছেন, ' শক্তিশালী বোলিংয়ের বিরুদ্ধে টেস্টে তিন নম্বরে ব্যাট করা সহজ নয়।সিডনিতে ভারতীয় দলের প্রত্যেকে দারুণ লড়াই করল।'

এবার সিরিজ জেতার সময়

এবার সিরিজ জেতার সময়

সিডনিতে ভারতের এই লড়াকু পারফর্ম্যান্স পর এবার ভারত সিরিজ জিততে পারে বলেও আশা রাখছেন সৌরভ। টুইটের শেষ অংশে বিসিসিআই সভাপতি লিখেছেন, 'এবার সিরিজ জেতার সময়।' ১৫ জানুয়ারি থেকে সিরিজের শেষ টেস্টে মাঠে নামছে ভারত। সৌরভের ভবিষ্যদ্বাণী সত্যি করে ভারতীয় দল অস্ট্রেলিয়া সফর থেকে টেস্ট সিরিজ জিতে ফিরতে পারে কিনা, সেটাই এখন দেখার।

শোভন-বৈশাখীর মিছিলে অনুপস্থিতি নিয়ে ক্ষুব্ধ বিজেপি, শোভনের বসার ঘরে তালা

দুই থেকে তিন, বাবা হলেন বিরাট, কোহলিকে সন্তান উপহার অনুষ্কার

English summary
Bcci President Sourav Ganguly Praises Indian team, Says time to win the series
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X