• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ঠেকাতে মমতার পাশে সৌরভ, ইডেনকে কোয়ারেন্টাইন সেন্টার করার প্রস্তাব

  • |

করোনার বিরুদ্ধে লড়াই চালাচ্ছে গোটা বিশ্ব। এই পরিস্থিতিতে বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ৪ লাখ ছাড়িয়েছে। চিনের পর ইউরোপ এখন এই মহামারীতে দিশেহারা অবস্থায়। সঠিক সময়ে করোনার চেন আটকানো না গেলে যে দেশে কী বিপদ ঘনিয়ে আসতে পারে,চিন-ইতালি-ইরান থেকে শিক্ষা নিচ্ছে ভারত। দেশে তাই এখন ১৫ এপ্রিল পর্যন্ত লক ডাউন পরিস্থিতি, সেই সঙ্গে দেশের সর্বত্র মেডিক্যাল বিভাগকে করোনা মোকাবিলার জন্য প্রস্তুত রাখা হচ্ছে। এই পরিস্থিতিতে পশ্চিমবঙ্গে করোনা মোকাবিলায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের পাশে এগিয়ে এলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

করোনার বিরুদ্ধে যুদ্ধে প্রস্তাব সৌরভ গঙ্গোপাধ্যায়ের

করোনার বিরুদ্ধে যুদ্ধে প্রস্তাব সৌরভ গঙ্গোপাধ্যায়ের

করোনা ঠেকাতে বড়সড় প্রস্তাব দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই করোনা পরিস্থিতির আঁচ করে রাজ্যে একাধিক বেডবিশিষ্ট সরকারি হাসপাতালগুলিতে করোনার চিকিৎসার আয়োজন করা হয়েছে। আইডি, মেডিক্যাল কলেজে চিকিৎসার ব্যবস্থা করেছে রাজ্য সরকার। রাজ্যের বিশেষ কয়েকটি হাসপাতালে কোয়ারেন্টাইন সেন্টারও তৈরি হচ্ছে। যুদ্ধকালীন পরিস্থিতিতে সেই কাজ চলছে।যার মধ্যে রাজারহাটে আলাদা করে কোয়ারেন্টাইন সেন্টার তৈরি হয়েছে।

সরকার চাইলে ইডেনে হোক অস্থায়ী হাসপাতাল

সরকার চাইলে ইডেনে হোক অস্থায়ী হাসপাতাল

এবার ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেন্সকে করোনায় বিরুদ্ধে লড়াইয়ে কাজে ব্যবহারের জন্য প্রস্তাব দিয়েছেন সৌরভ। ইডেনের ইন্ডোর ও ক্রিকেটারদের ডরমেটারির পুরোটাই করোনার চিকিৎসার জন্য অস্থায়ী হাসপাতাল তৈরি করে জরুরীকালীন মেডিক্যাল সেন্টার হিসেবে ব্যবহারের প্রস্তাব দিয়েছেন বোর্ড প্রেসিডেন্ট

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ যা বললেন

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ যা বললেন

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, 'রাজ্য সরকার চাইলে এক ঘন্টার মধ্যে আমরা সরকারের হাতে ইডেন তুলে দিতে রাজি রয়েছি। করোনা মোকাবিলায় আমরা প্রতিমুহূর্তে যথাসাধ্য সরকারের পাশে রয়েছি।

বোর্ডের পক্ষ থেকে আর্থিক সাহায্য

বোর্ডের পক্ষ থেকে আর্থিক সাহায্য

বিদেশে আর্জেন্তিনা ও বার্সেলোনায় করোনা মোকাবিলার জন্যে ১ মিলিয়ন ইউরো সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছেন মেসি। এদেশে ভারতীয় ক্রিকেট বোর্ড কি করোনা মোকাবিলায় সাহায্যে এগিয়ে আসছে? বোর্ড সভাপতি বলেছেন,'ইতিমধ্যেই এই নিয়ে আলোচনা চলেছে। শীঘ্রই আমরা সিদ্ধান্ত জানাতে চলেছি।'

English summary
Bcci President Sourav Ganguly offers Eden Gardens to Cm Mamata banerjee's govt for quarantine facilities
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X