• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জম্মু-কাশ্মীর ক্রিকেটের উন্নতির আশ্বাস দিলেন বিসিসিআই বস সৌরভ

  • |

বিসিসিআইয়ের মসনদে বসে সৌরভ গঙ্গোপাধ্য়ায় আগেই বলেছিলেন, ঘরোয়া ক্রিকেটের সমর্থনে আগামী দিনে সবচেয়ে বেশি কাজ করবে বোর্ড। সেই সঙ্গে সব রাজ্য ক্রিকেট সংস্থাকে সমান গুরুত্ব দেওয়ার বার্তা দিয়েছিলেন নয়া প্রেসিডেন্ট। এবার সেই মতো কাজ শুরু করে দিলেন মহারাজ।

ভারত-বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর ভারতের পরবর্তী ম্যাচ ১৪ নভেম্বর। এরপর ২২ নভেম্বর থেকে ভারত-বাংলাদেশের মধ্যে ইডেনে দিন রাতের ঐতিহাসিক টেস্ট। সেই ম্যাচটি ধুমধাম করে আয়োজনের জন্য সৌরভ শেষ মুহূর্তে দৌড়ঝাঁপ করছেন। তার মাঝেই কাশ্মীর ক্রিকেট সংস্থার আধিকারিকদের সঙ্গে দেখা করলেন তিনি।

জম্মু-কাশ্মীর ক্রিকেটের উন্নতির আশ্বাস দিলেন বিসিসিআই বস সৌরভ

সোমবার বোর্ডের হেড কোয়ার্টারে কাশ্মীর দলের অধিনায়ক পরভেজ রসুল,মেন্টর ইরফান পাঠান ও জম্মু-কাশ্মীর ক্রিকেট অ্যাসোসিয়েশনের আধিকারিকদের সঙ্গে বৈঠক বসেন সৌরভ। বৈঠক শেষে কাশ্মীরে ক্রিকেটের উন্নতির জন্য বোর্ডের পক্ষ থেকে সবরকম সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন মহারাজ।

সূত্রের খবর, জম্মু-কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার পর সেখানকার পরিস্থিতি পুরোপুরি শান্ত হলে আগামী দিনে কাশ্মীরেই হোম ম্যাচ আয়োজনের আশ্বাস দিয়েছেন সৌরভ। সেই সঙ্গে সেখানকার ক্রিকেটের উন্নতির জন্য প্রথমেই পরিকাঠামোগত উন্নতি সাধনে বিশেষ জোর দিতে চেয়েছেন নয়া প্রেসিডেন্ট।

English summary
BCCI president Sourav Ganguly meets with JKCA representatives
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X