• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার থাবা বাঁচিয়ে আইপিএলের সফলতা নিয়ে আশাবাদী বিসিসিআই সভাপতি সৌরভ

করোনা ভাইরাসে আক্রান্ত দুই ক্রিকেটার সহ চেন্নাই সুপার কিংসের মোট ১৩ জন সদস্য। আইপিএল শুরুর কার্যত ২১ দিন আগে এই ঘটনা যে ক্রিকেট বিশ্বকে নাড়িয়ে দিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। তবু আশাহত হচ্ছে না বিসিসিআই। বরং এই অবস্থায় টুর্নামেন্টের সফলতা নিয়ে আশাবাদী বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

কী বললেন সৌরভ

কী বললেন সৌরভ

মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস শিবিরে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। আক্রান্ত হয়েছেন দলের দুই ক্রিকেটার সহ মোট ১৩ জন। এই অবস্থা নিয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে আমিরশাহীতে টুর্নামেন্ট সফলভাবেই আয়োজিত হবে বলে বিশ্বাস করেন বিসিসিআই সভাপতি।

সিএসকে-র জন্য কি সূচি বদল?

সিএসকে-র জন্য কি সূচি বদল?

দুই ক্রিকেটার সহ ১৩ জন সদস্য আক্রান্ত হওয়ার পর চেন্নাই সুপার কিংস এবারের আইপিএলে আর অংশ নিতে পারবে কিনা, সে প্রশ্নই ক্রিকেট প্রেমীদের মনে ঘুরছে। যদিও এ ব্যাপারে স্পষ্ট কিছু জানাননি বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। বলেছেন, সিএসকে নির্ধারিত সূচি মেনে আইপিএল অভিযান শুরু করতে পারবে কিনা, তা জানতে চায় বিসিসিআই।

ইডেনে আইপিএলের শুটিং

ইডেনে আইপিএলের শুটিং

গোটা দেশ যখন মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস শিবিরে করোনা ভাইরাসের থাবা নিয়ে চিন্তায় ব্যাকুল, তখন নিজের শহর কলকাতার ইডেন গার্ডেন্সে আইপিএলের প্রচুরমূলক সিনেমার শুটিংয়ে নেমে পড়লেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সব স্বাস্থ্য ও সুরক্ষা বিধি মেনেই শুরু হয় শুটিং।

সিনেমা কার?

সিনেমা কার?

আইপিএলের প্রচারমূলক সিনেমার পরিচালক শিবেন্দ্র সিং দুঙ্গারপুর। ক্যামেরার কাজ করছেন অভীক মুখোপাধ্যায়। শট দেওয়ার আগে পরিচালক ও ডিওপি-এর সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা যায় স্যুট-বুট পরিহিত সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

English summary
BCCI president Sourav Ganguly is hopeful to conduct IPL 2020 amid pandemic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X