• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সৌরভ গঙ্গোপাধ্যায় শুরু করলেন দুর্গাপুজোর উদ্বোধন, মায়ের কাছে কী প্রার্থনা বিসিসিআই সভাপতির?

  • |
Google Oneindia Bengali News

সৌরভ গঙ্গোপাধ্যায় কলকাতার বিভিন্ন পুজোমণ্ডপে গেলেও দুর্গাপুজোর উদ্বোধন করেন না। বোর্ড সভাপতি বিভিন্ন সময় তেমনই দাবি করে এসেছেন। এ বছরই ৫০ পূর্ণ করেছেন। এই কারণে তাঁকে ঘিরে পুজো কমিটিগুলির মধ্যেও বাড়তি আবেগ, উন্মাদনা। বেহালায় বাড়ির পাশে বড়িশা প্লেয়ার্স কর্নারের তিনিই মুখ। সেই সঙ্গে গড়িয়া মিতালি সংঘের পুজোয় থাকছে লর্ডসের ব্যালকনি।

পুজো উদ্বোধনে সৌরভ

সৌরভ সোমবার প্রতিপদেই উদ্বোধন শুরু করে দিলেন দুর্গাপুজোর। রাজপুরে লেবুতলা সর্বজনীন দুর্গোৎসবের উদ্বোধনে হাজির ছিলেন বিসিসিআই সভাপতি। উদ্বোধনী অনুষ্ঠান যখন চলছে তখন আকাশে কালো মেঘের আনাগোনা। এমনিতেই আলিপুর আবহাওয়া দফতর পুজোর সময় বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে সৌরভ বলেন, আমি পুজোয় অন্য কোথাও বেশি যাই না। বাড়ির পাশে বড় পুজো হয়। এই দিকে এই প্রথমবার এলাম। বাঙালির শ্রেষ্ঠ উৎসব আপনাদের ভালো কাটুক। সবাইকে নিয়ে আনন্দে কাটাবেন। চাইব, পুজোয় যাতে বৃষ্টি না হয়। কেন না, সারা বছর দুর্গাপুজোর জন্য আমরা সকলে অপেক্ষা করে থাকি। সকলে ভালো থাকুন, সুস্থ থাকুন।

অপেক্ষার পালা শেষ

পুজো উদ্বোধন সেরেই তিনটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সৌরভ লেখেন, এর চেয়ে বেশি পাওয়ারফুল কিছু হয় না। মা দুর্গা যখন আসেন সকলের মন অনাবিল আনন্দ ও ভালোবাসায় ভরে যায়।

দাদার মন খুশি

এর কয়েক মিনিটের মধ্যেই সৌরভের সোশ্যাল মিডিয়ায় ভেসে ওঠে আরেকটি পোস্ট। যাতে নিজের দুটো ছবি পোস্ট করে বোর্ড সভাপতি লিখেছেন, মা এলেই মন খুশি। সম্প্রতি বিভিন্ন অনুষ্ঠানে গিয়েও দুর্গাপুজো তাঁর কাছে কতটা স্পেশ্যাল সে কথা জানিয়েছেন মহারাজ। এবার শুরু করে দিলেন পুজোর উদ্বোধন। যদিও এবার কন্যা সানাকে ছাড়াই সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায়কে পুজো কাটাতে হচ্ছে। কলেজে পড়ার জন্য সানা এখন লন্ডনে রয়েছেন।

মঙ্গলেও উদ্বোধনে

মঙ্গলেও উদ্বোধনে

সৌরভ মঙ্গলবার আরও একটি পুজোর উদ্বোধন করবেন। গড়িয়া মিতালি সংঘের নবদুর্গার। টেস্ট অভিষেক থেকে ন্যাটওয়েস্ট ট্রফি জয়ের পর খালি গায়ে জার্সি ওড়ানো। সৌরভের কেরিয়ারের সঙ্গে জুড়ে রয়েছে লর্ডসের ব্যালকনি। গড়িয়া মিতালি সংঘ সৌরভের ৫০ বছর সেলিব্রেট করতে সেই লর্ডসের ব্যালকনিই তৈরি করেছে। তার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন দাদা। তাঁর পাড়ার পুজো, যেখানকার প্রধান পৃষ্ঠপোষক সৌরভ নিজে সেখানে থাকছে দারুণ চমক। সৌরভের বেশ কিছু স্মারক ও অদেখা নানা ছবি দিয়ে সাজানো হচ্ছে মণ্ডপে ঢোকার যাত্রাপথ।

তানিয়া ভাটিয়ার হোটেল রুমে অপ্রত্যাশিত ঘটনা! ইসিবির সমালোচনায় ভারতীয় দলের উইকেটকিপারতানিয়া ভাটিয়ার হোটেল রুমে অপ্রত্যাশিত ঘটনা! ইসিবির সমালোচনায় ভারতীয় দলের উইকেটকিপার

English summary
BCCI President Sourav Ganguly Inaugurates Durga Puja. He Also Prays For Clear Weather During Festive Season.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X