• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তরুণ পন্থের প্রতিভায় মুগ্ধ বিসিসিআই সভাপতি সৌরভের গলায় বিশ্বাসের সুর

২৭ নভেম্বর থেক ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হচ্ছ। প্রথমে দুই দলের মধ্যে ওয়ান ডে সিরিজ অনুষ্ঠিত হবে। এরপর টি-টোয়ন্টিতে মুখোমুখি হবে দুই দল। সবশেষে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্য টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে। ফলে লড়াই যে হড্ডাহাড্ডি হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। এই যুদ্ধে যে যে ক্রিকেটারের দিকে বিশেষ নজর থাকবে, তাঁদের মধ্যে তরুণ উইকেরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ অন্যতম। যিনি টিম ইন্ডিয়ার সীমিত ওভারের দল থেকে বাদ পড়তে হয়েছে। তাই পন্থ টেস্টে যে নিজেকে প্রমাণ করবেন, সে ব্যাপারে প্রত্যয়ী বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

কী বললেন সৌরভ

কী বললেন সৌরভ

তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থের আইপিএল ২০২০-এর অভিযান যে খুব একটা ভাল যায়নি, তা মেনে নিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে পন্থের ব্যাট সুইং যে আবার ফিরে আসবে, তাও বিশ্বাস করেন মহরাজ।

পন্থের প্রতিভায় মুগ্ধ সৌরভ

পন্থের প্রতিভায় মুগ্ধ সৌরভ

বিসিসিআই সভপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথায়, তরুণ ঋষভ পন্থের প্রতিভা অসাধারণ। তাঁকে সঠিক পথ দেখানোই মূল কাজ বলে মনে করেন মহারাজ। সময় দিলে ঋষভ ভারতীয় দলের অন্যতম ভরসা হয়ে উঠতে পারেন বলে মনে করেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

পন্থের আইপিএল পারফরম্যান্স

পন্থের আইপিএল পারফরম্যান্স

সদ্য শেষ হওয়া আইপিএলে দিল্লি ক্যাপিটালসের জার্সিতে ১৪টি ম্যাচ খেলেছেন ঋষভ পন্থ। তাঁর ব্যাট থেকে এসেছে ৩৪৩। একটি অর্ধশতরান করেছেন ঋষভ। আইপিএল ২০২০-তে উইকেটের পিছনে দাঁড়িয়ে ১৩টি ক্যাচ নিয়েছেন পন্থ।

ঋষভের আন্তর্জাতিক কেরিয়ার

ঋষভের আন্তর্জাতিক কেরিয়ার

ভারতীয় ক্রিকেট দলের হয়ে ১৩টি টেস্ট, ১৫টি ওয়ান ডে এবং ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ঋষভ পন্থ। তিন ফর্ম্যাটে যথাক্রমে ৮১৪, ৩৪৬ ও ৪১০ রান করেছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

English summary
BCCI president Sourav Ganguly have faith on Rishabh Pant ability
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X